বুধবার , ৩ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জঙ্গিবাদের কুফল সম্পর্কে শিক্ষার্থীদের সচেতন করার আহ্বান রাবি উপাচার্যের

Paris
আগস্ট ৩, ২০১৬ ৫:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকা- রুখতে শিক্ষার্থীদের জঙ্গিবাদের কুফল সম্পর্কে সচেতন করার আহ্বান জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন। বুধবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এক মতবিনিময় সভায় শিক্ষকদের প্রতি তিনি এ আহবান জানান।

 
সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার অধ্যাপক মু. এন্তাজুল হকসহ অনুষদ অধিকর্তা, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট পরিচালক, হল প্রাধ্যক্ষ ও অন্যান্য অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।

 
উপাচার্য বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধের পাশাপাশি এ ধরনের কর্মকা- থেকে সকলকে বিরত রাখার জন্য তাদের জঙ্গিবাদের কুফল ও ভয়াবহ পরিণতির কথা জানাতে ও বুঝাতে হবে। আমাদের শিক্ষার্থীদের বুঝাতে হবে যে, সমাজ তথা দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের কোনও স্থান নেই।

 
একই সাথে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি নিয়মিতভাবে পর্যবেক্ষণ ও বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণের পাশাপাশি নিয়মিত পরীক্ষা ও ফলাফল প্রকাশের প্রতিও বিশেষ গুরুত্ব আরোপ করেন তিনি।

স/অ

সর্বশেষ - শিক্ষা