বুধবার , ১৮ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ছোটবেলার বান্ধবীকে বিয়ে করলেন মার্কিন গায়ক চার্লি

Paris
সেপ্টেম্বর ১৮, ২০২৪ ১১:০৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

জনপ্রিয় মার্কিন গায়ক চার্লি পুথ দীর্ঘদিনের বান্ধবী ব্রুকি সানসোনকে বিয়ে করলেন। এর আগে, ২০২৩ সালের ডিসেম্বরে ব্রুকির সঙ্গে বাগদান সেরেছিলেন ‘সি ইউ অ্যাগেইন’খ্যাত এই গায়ক। এবার বিয়ের চূড়ান্ত আয়োজন সম্পন্ন করলেন তারা। মঙ্গলবার রাতে সামাজিক মাধ্যমে এই খুশির খবরটি জানান গায়ক নিজে। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন বিয়ের কিছু ছবি।

ছবির ক্যাপশনে চার্লি লেখেন, ‘আমি তোমাকে ভালোবাসি ব্রুক। সবসময় নিজের সেরাটা দিতে চাই তোমাকে।’ চার্লি আরও লেখেন, ‘আমি প্রতিজ্ঞা করছি, তোমার জীবনের প্রতিটি দিন তোমাকে ভালোবসে যাব এবং আগামীতেও একই ধারা অব্যাহত থাকবে। এখন ব্রুকি আশলে সানসোন থেকে তুমি ব্রুকি আশলে পুথ। আমাকে সবচেয়ে সুখী পুরুষ বানানোর কারিগর তুমি, কৃতজ্ঞতা তোমার প্রতি।’

যদিও গায়ক এই বিয়েটা সেরেছেন ১০ দিন আগে। গত ৭ সেপ্টেম্বর ক্যালিফোর্নিয়ার মন্টেসিটোতে চার হাত এক করেন এই জুটি। চার্লি পুথ ও ব্রুকি দুজনেই নিউ জার্সির বাসিন্দা। ছোট থেকেই একসঙ্গে বড় হয়েছেন। ২০২২ সালের ডিসেম্বরে চার্লি পুথের ৩১তম জন্মদিনে নিজেদের সম্পর্কের ঘোষণা দেন তারা।
চার্লি পুথ তখন জানিয়েছিলেন, ‘সে এমন একজন যার সঙ্গে আমি বড় হয়েছি, দীর্ঘ সময়ের জন্য জীবনে পরিচিত এমন কাউকে পাওয়া সুন্দর। ভবিষ্যতে কঠিন সময় এলেও, সে আমার পাশে থাকবে।’

উল্লেখ্য, ২০১৫ সালে ‘সি ইউ অ্যাগেইন’ গানের মাধ্যমে বিশ্বব্যাপী পরিচিতি পান চার্লি পুথ। এ ছাড়া ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ওয়ান কল অ্যাওয়ে’ এবং ‘উই ডোন্ট টক অ্যানিমোর’ ছিল বিলবোর্ড হট ১০০ এর তালিকায় যথাক্রমে ১২ ও ৯ নম্বর স্থানে। এসব গানগুলো বিশ্বব্যাপী জনপ্রিয়তার তুঙ্গে ওঠে।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন