বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ছিটকে পড়লেন মাশ্চেরানো

Paris
আগস্ট ১৮, ২০১৬ ১০:৩০ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

দুই মৌসুম পর সেভিয়াকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের শিরোপা আবারও ঘরে তুলেছে বার্সেলোনা। সমর্থকরা শিরোপা জয়ের উচ্ছ্বাসে ভাসলেও দলের অন্যতম সেরা ডিফেন্ডার হ্যাভিয়ের মাশ্চেরানোর ইনজুরুতি চিন্তিত বার্সা কোচ লুইস এনরিকে।

বুধবার রাতে পাওয়া এই চোটের কারণে লা লিগায় প্রথম ম্যাচে আর্জেন্টাইন এই তারকাকে পাওয়া যাবে না। ক্লাবের অফিসিয়াল টুইটার পেজে মাশ্চেরানোর না থাকার কথা নিশ্চিত করা হয়।

লা লিগা মৌসুমের শুরুতে রিয়াল বেতিসের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ণ বার্সা। কিন্তু হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় ওই ম্যাচে খেলতে পারবেন না মাশ্চেরানো। কেননা সম্প্রতি পাওয়া এই চোটের কারণ এক সপ্তাহ মাঠের বাইরে থাকা লাগবে আর্জেন্টাইন তারকার। তার পরিবর্তে বিকল্প খেলোয়াড় নিয়ে মৌসুমের প্রথম ম্যাচে একাদশ সাজানো লাগবে বার্সা কোচকে।

স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগের ম্যাচে দলের জয়ে ভালোই ভূমিকা রেখেছিলেন মাশ্চেরানো। সেভিয়ার ফরোয়ার্ডদের বিপক্ষে দলের রক্ষণভাগ ভালোই সামাল দিয়েছিলেন তিনি। কিন্তু ম্যাচের অন্তিম মুহূর্তে হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে।

ম্যাচের শেষ মুহূর্তে আহত হয়ে মাশ্চেরানো মাঠ ছাড়ায় ১০ জনের দল নিয়েই খেলতে হয়েছে বার্সাকে। কেননা এর আগেই তিন খেলোয়াড়কে বদলি হিসেবে নামিয়েছিলেন বার্সা কোচ এনরিকে।

 

 

রাইজিংবিডি

সর্বশেষ - খেলা