চারঘাটে রাজমিস্ত্রীসহ ৩০০ অসহায় পরিবার পেল কালের কন্ঠ শুভসংঘের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলার চারঘাট উপজেলায় রাজমিস্ত্রীসহ ৩০০ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে কালের কন্ঠ শুভসংঘ। এছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনামূলক পরামর্শ দেওয়া হয়।

আজ সোমবার উপজেলার হল মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে তজিবার শেখ নামের এক উপকারভোগী বলেন, করোনার মধ্যে টুকটাক কাম চলে। এটা দিয়া সংসার চালান কষ্ট হয়। খুব দুঃখে দিন যায়। আজ বসুন্ধরার সহযোগিতা পেয়েছি। তারা চাল, ডাল, আটা দিছে। কিছুদিন খাইতে পারব। তাদের জন্য দোয়া করি।

ডলি রানী সূত্রধর নামের আরেক উপকারভোগী বলেন, আমার স্বামী একা ইনকামের মানুষ। কাঠের দোকানে কাম করে। এই টাকায় মেয়েদের পড়ার খরচ দিয়া সংসার চলে না। তোমাদের এই সাহায্যে আমরা ৭-৮ দিন খেতে পারব। তোমাদের গতর ভালো রাখুক। সুখে থাকো।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম বলেন, বসুন্ধরা গ্রুপের সহায়তায় দেশের একেবারে তৃণমূল পর্যায়ের অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিচ্ছে। এই সময়ে যারা কাজ হারিয়েছেন তাদের জন্য এই সহায়তা কিছুদিনের জন্য হলেও উপকারে আসবে। এই উদ্যোগ বাস্তবায়নে দিন-রাত যারা পরিশ্রম করছেন আপ্পনারা তাদের জন্য দোয়া করবেন। তারা যেন আপনাদের আবারো সহযোগিতা করতে পারে। বর্তমান করোনা কালীন সময়ে সবাইকে বেঁচে থাকতে হলে মাস্ক পড়তে হবে। টিকা নিতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাই সতর্ক থাকবেন।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র একরামুল হক, কালের কন্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কন্ঠ’র পাবনা জেলা প্রতিনিধি আহমেদ উল হক রানা, নিজস্ব ফটো সাংবাদিক সালাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হানুল হক রানা, নিউজ টুয়েন্টিফোরের এস এ বাপ্পী, আতিকুল ইসলাম কৌশিক, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন।

স/অ