বৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল, সম্পাদক শরিফুল

Paris
অক্টোবর ২৫, ২০১৮ ৮:৩৬ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি:

চারঘাট উপজেলা প্রেসক্লাবের পূর্বের কমিটি বিলুপ্ত করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোজাম্মেল হকের সভাপতিত্বে আগামী ২ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক সোনালী সংবাদের চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হককে সভাপতি এবং দৈনিক নতুন প্রভাত ও আজকালের খবরের চারঘাট প্রতিনিধি শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্মসম্মাদক দৈনিক সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক যুগান্তরের চারঘাট প্রতিনিধি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবর, অর্থ সম্পাদক আব্দুল হান্নান আকাশ, দপ্তর সম্পাদক শিরাফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাইমিনুল , সদস্য আহসান হাবীব, সাইফুল ইসলাম রায়হান ও প্রেসক্লাবের আজীবন সদস্য দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও চ্যানেল নিউজ২৪ এর সিনিয়র সাংবাদিক কাজী শাহেদ।

আগামীতে তথ্যনির্ভর সংবাদ পরিবেশনের অঙ্গিকার করে ন্যায়, নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদক।

স/শা

সর্বশেষ - মিডিয়ার সংবাদ

আপনার জন্য নির্বাচিত