সোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে প্রতি জনে ১০ পিস ইয়াবাতে আটক ৫ যুবক

Paris
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।
রোববার রাত সাড়ে ৯ টায় জেলার গোমস্তাপুর উপজেলায় অভিযান পরিচালনা করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-৫। এ সময় আটক করা হয় ৫ যুবককে।

আটককৃতরা হলো- জেলার গোমস্তাপুর উপজেলার মাখতাপুর এলাকার মাজিনুর বেগম ও মনিরুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (২২), দশিমনি কাঠাল এলাকার মিনু আরা খাতুন ও আয়নাল হকের ছেলে মিঠুন আলী (৩০), প্রসাদপুর এলাকার নুর নাহার বেগম ও রবিউল ইসলামের ছেলে নুর মোহাম্মদ (১৯), সন্তোষপুর বাঙ্গাবাড়ী এলাকার রেজিয়া বেগম ও মৃত সাইফুদ্দিনের ছেলে আক্তারুল ইসলাম (৩০) এবং মৃত ফিকি বেগম ও মৃত জজিমের ছেলে মাসুদ রানা (২৭)।

এ বিষয়ে র‌্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার
দিবাগত রাত সাড়ে ৯ টায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ এর একটি অভিযানিক দল জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার নুনগোলা কেডিসি পাড়া এলাকার মাদক স্পটে অভিযান পরিচালনা করে। এ সময় মাদক বিক্রয় ও আসর বসিয়ে এলাকার পরিবেশ নষ্ট করার অভিযোগে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামীরা তাদের দোষ স্বীকার করায় তাদের গোমস্তাপুর থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর