রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোমস্তাপুরে এক রাতে ১১ টি দোকানে দূর্ধর্ষ ডাকাতি 

Paris
আগস্ট ২৮, ২০২২ ৭:০২ অপরাহ্ণ

গোমস্তাপুর  প্রতনিধি:

চাঁপাইনবাবগঞ্জরে গোমস্তাপুরে এক রাতে ১১ টি দোকানে দূর্ধর্ষ  ডাকাতির  ঘটনা ঘটছে । গত  শনিবার  (২৭ আগস্ট ) দিবাগত রাত  আনুমানকি ২ টার দিকে  আড্ডা সরাইগাছী আঞ্চলিক  মহা সড়করে দেপুরা মোড়ে এ ঘটনা  ঘটেছে ।

স্থানীয় ও পুলশি সূত্রে জানা যায় , শনিবার  রাত আনুমানকি ২ টার দিকে  উপজলোর র্পাবতীপুর ইউনিয়নের  দেপুরা মোড়ে নাইটর্গাডদের  বেঁধে রেখে  ১১টি দোকানের  তালা ভেঙ্গে  মালামাল লুট করে নিয়ে  যায় । ঘটনার পরপরই গোমস্তাপুর থানা পুলিশের  একটি দল ঘটনাস্থলে এসে পৌঁছে ।

ভুক্তভোগী দোকান মালিকদের কাছে থেকে জানা যায়,  মনির  র্গামেন্টস  থেকে  নগদ সাড়ে ৭ হাজার টাকা ও লক্ষাধকি টাকার মালামাল, মানিকের  দোকান থেকে   লক্ষাধিক  টাকার মালামাল, জাকারিয়ার  কীটনাশকের  দোকান থেকে  লক্ষাধকি টাকার মালামাল, সাইফুলের মুদি দোকান  থেকে  ১৩ বস্তা চাউল , মামুনের  চাউলের  দোকান থেকে  নগদ ৫ থেকে ৭ হাজর টাকাসহ হামিদ ,সুজন, সাদিকুল , তোসাদ্দেক , আ. রাজ্জাক, শাহজাহান ও রুবেলের  দোকানে ডাকাতির  ঘটনা ঘটছে ।

কীটনাশক মালকি জাকারিয়া জানান, তার দোকানে  দামী দামী কীটনাশক মালামাল ছিলো । শনিবার  রাতে কে বা কারা তার দোকান থেকে এক  লাখ টাকার মূল্যের  মালামাল নিয়ে  যায় ।

র্গামেন্টস দোকান মালকি মনির  হোসনে জানান, রাতে ডাকাতির  ঘটনায়  আমার‌ দোকান থেকে নগদ  ৭ হাজার টাকা ও লক্ষাধিক টাকার পোশাক নিয়ে যায়  ।

এ প্রসঙ্গে ইউপি চ্যায়ারম্যান  মোয়াজ্জমে হোসনে বলেন , ওই এলাকার  দোকানগুলোতে ডাকাতির  ঘটনা ঘটেছে  । একটি ব্যস্ত সড়কে ডাকাত দলের  এমন  দুঃসাহসিক র্কমকান্ড আমাদরে অবাক  করছে ।

এ ব্যাপারে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আলমাস আলী সরকার জানান, পুলিশ  সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন । থানায় মামলার প্রস্তুতি চলছে  । ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ এ ঘটনায় জড়িতদের আটকে পুলিশের বিভিন্ন   ইউনিট  কাজ করছে ।

জে /এইচ

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি