গোমস্তাপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক ৭মার্চ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন,স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান নানা কর্মসূচি পালন করে।
উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষন প্রচার ও আলোচনা সভা। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুন। বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ কাওসার আলী,বীর মুক্তিযোদ্ধা আঃ মজিদ, ছাত্র মুশফিকুর রহমান ও ছাত্রী আসিফা তাসনীম।
পরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশু -কিশোরদের পুরস্কৃত করা হয়। এর আগে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এলাকার সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাসসহ অন্যরা।এছাড়া মঙ্গলবার বিকেলে রহনপুর কলোনি মোড়স্থ দলীয় কার্যালয়ে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।