শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এতদিন কোণঠাসা ছিলেন স্পর্শিয়া!

Paris
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৭:৩১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বর্তমানে দেশের রাজনৈতিক পট পরিবর্তনের ফলে সব ক্ষেত্রেই সংস্কারের হাওয়া লেগেছে। শোবিজ অঙ্গনেও নানা ধরনের সংস্কারের দাবি করছেন সংশ্লিষ্টরা। তবে জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া তুললেন ভিন্ন এক দাবি।

অন্যদের সংস্কারের দাবির মধ্যে যে বিষয়গুলো একেবারেই উঠে আসেনি সেগুলো নিয়ে কথা বলেছেন এ অভিনেত্রী। জানালেন কীভাবে তিনিও কোণঠাসা হয়েছিলেন সেই তিক্ত অভিজ্ঞতার কথা।

স্পর্শিয়া বলেন, ‘পাওনা টাকা চাওয়াতে যে প্রোডাকশন হাউজ, ডিরেক্টর, প্রডিউসার, এক্সিকিউটিভ প্রডিউসারদের কাছে সময়ের সঙ্গে বয়কট বা অপছন্দের আর্টিস্ট হয়েছি, মেলামেশায় কমতি থাকায় বা ব্যক্তিগত জীবনের ডিসিশনে এবং ভিক্টিম প্লে করে ফেক ইমেজ মেনটেইন না করায় যেভাবে আর্টিস্ট হিসাবে কোণঠাসা হয়েছি,এসব বিষয়ে যারা প্রডাকশনের ওয়েল-সিস্টেমের দাবিতে নেমেছে তাদের বক্তব্য কী? এসব বিষয়ে কি কথা বলা প্রয়োজন নয়? যারা সংস্কারের দাবি করছেন তারা এসব বিষয়ে কী বলবেন?’

বিগত দিনে নিজের বন্ধুমহল থেকেই কষ্ট পেয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ‘যারা আমারই বন্ধু রূপধারী আছে তারাই আমার চরিত্র নিয়েও প্রশ্ন তুলেছে, তারা আসলে কতটুকু আমাকে চেনে বা জানে?’

প্রসঙ্গত, বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামকে নিয়ে ভারতের পশ্চিমবঙ্গে তৈরি হচ্ছে সিনেমা। এ সিনেমায় নজরুলের স্ত্রী নার্গিসের চরিত্রে দেখা যাবে স্পর্শিয়াকে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন