মঙ্গলবার , ২২ ডিসেম্বর ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আড়ানী পৌর নির্বাচনে মেয়র প্রার্থী বাপ্পির মনোনয়নপত্র বাতিল

Paris
ডিসেম্বর ২২, ২০২০ ৪:৩৯ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদে প্রার্থী রিবন আহম্মেদ বাপ্পির মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ভোটারের আইডি কার্ডের স্বাক্ষরের সাথে মিল না থাকায় তার প্রার্থীতা বাতিল করা হয়েছে।

তবে এ নিয়ে আপীল আবেদন করতে পারবেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার শাহিন রেজা মঙ্গলবার সকাল ১০টায় প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করে মেয়র পদের স্বতন্ত্র প্রার্থী আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পির মনোনয়ন বাতিল করেন।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা শাহিন রেজা বলেন, স্বত্রন্ত্র প্রার্থীর ক্ষেত্রে প্রয়োজনীয় কাগজ পত্রে সাথে ভোটার আইডি কার্ডের ফটোকপি দেয়ার বিধান রয়েছে। তিনি আইডি কার্ড জমা দিলেও স্বাক্ষরের সাথে মিল না থাকায় তার প্রার্থীতা বাতিল করা হয়েছে। তবে এ নিয়ে আপীল আবেদন করতে পারবেন তিনি।

এ পৌরসভা থেকে মোট ৪ জন মেয়র পদে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তাদের মধ্যে একজনের মনোনয়নপত্র বাতিল হয়।

এ পৌরসভায় বৈধ প্রার্থী রইলো আওয়ামীলীগের নৌকার মনোনীত প্রার্থী আড়ানী পৌর আওয়ামীলীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী আড়ানী পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক, স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র ও আড়ানী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুক্তার আলী।

এছাড়াও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ২৯ জন ও নারী ওয়ার্ড কাউন্সিলর ১০ জন প্রার্থীর বেলা আড়াইটায় শেষ খবর পর্যন্ত যাছাই-বাছাই চলছে।

স/জে

সর্বশেষ - রাজশাহীর খবর