রবিবার , ২৭ অক্টোবর ২০২৪ | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমার কারণে অর্জুনের জীবন নষ্ট হয়নি : মালাইকা

Paris
অক্টোবর ২৭, ২০২৪ ৯:৩০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলতেই পছন্দ করেন মালাইকা আরোরা। গত কয়েক বছর ধরে তাকে নানা কারণে ট্রোল করা হয়েছে। তার হাঁটার ধরন এমনকি আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে নানা সময় নানা কথা উঠেছে। এছাড়া, বয়সে অনেকটাই ছোট অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়েও সমালোচনায় বিদ্ধ করা হয়েছে তাকে। যদিও মালাইকা হাসতে হাসতেই একবার দাবি করেছিলেনু তিনি কোনো স্কুলের বাচ্চার সঙ্গে প্রেম করেন না, এই নিয়ে এত কথা হওয়ার কিছু নেই।

নিজের চেয়ে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মালাইকা। এক ছাদের নিচেও দীর্ঘদিন থেকেছেন তারা। অনেকের দাবি, অর্জুনের জীবন নষ্ট করছেন মালাইকা। যদিও, তাদের সম্পর্কে নাকি ফাঁটল ধরেছে এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

তবে, নিজের প্রেম জীবন নিয়ে কথা বলতে গিয়ে মালাইকা জানান, তিনি অর্জুনের জীবন নষ্ট করেননি তিনি।
একবার নিজের সিদ্ধান্তের পক্ষে যুক্তি দিয়ে মালাইকা বলেন, দুর্ভাগ্যবশত আমি কেবল এক বৃদ্ধা নই, আমার চেয়ে বয়সে অনেক ছোট একজন যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছি। এটা আমার সাহস, তাই না বলুন। আপনাদের মনে হতে পারে, আমি ওর জীবন নষ্ট করছি, তাই না? কিন্তু এমনটা তো নয়, আমি কি এক স্কুল ছাত্রের সঙ্গে প্রেম করছি? আর সে আমার কারণে স্কুল মিস করছে? তার লেখাপড়ার ক্ষতি হচ্ছে আমার কারণে?

তিনি বলেন, অর্জুন প্রাপ্তবয়স্ক। আমরা দু’জনেই অ্যাডাল্ট। নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নিতে পারি। যদি কোনো বয়সে বড় মানুষ একজন অল্প বয়সী মেয়েকে বিয়ে করেন, তখন তিনি খেলোয়াড়। কিন্তু উল্টোটা ঘটলেই সবাই বলতে থাকেন যে, বিশেষ চাহিদার কারণে নারীটি এমন করেছেন।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন