রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০২৪ | ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমাকে ক্ষমা করে দিন প্লিজ, কেন বললেন রাভিনা

Paris
সেপ্টেম্বর ১৫, ২০২৪ ৬:৪৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। তিনি দীর্ঘদিন ধরে লন্ডনে ছিলেন এবং কিছু ভক্ত তার সঙ্গে ছবি তুলতে আসতেই অভিনেত্রী সেখান থেকে চলে যান। কী এমন হয়েছিল তার, সে কথা একটি পোস্টে লিখে জানান এ অভিনেত্রী।

অভিনেত্রী নিজেই স্বীকার করেছেন— কেন তিনি এমনটি করেছেন। খানিক নার্ভাস থাকায় এমনটি ঘটেছে। ভক্তদের উদ্দেশে নিয়ে তার মনে অনেক প্রশ্ন জেগেছিল। রাভিনা বলেন, লন্ডনে ছবি তুলতে গিয়েও তিনি পাঁচ পা পিছিয়ে এসেছিলেন। কারণ এখনো বান্দ্রায় ঘটে যাওয়া ঘটনা ভুলে উঠতে পারেননি তিনি। তার নামে মিথ্যা কথা ছড়ানো হয়েছিল।

২০২৪ সালের জুন মাসে রাভিনা ট্যান্ডন একটি ঘটনায় হঠাৎই শিরোনামে উঠে এসেছিলেন। যেখানে দাবি করা হয়েছিল— অভিনেত্রী মত্ত অবস্থায় ছিলেন এবং তার গাড়ি এক ব্যক্তিকে ধাক্কাও দিয়েছিল। পরে তদন্তে সেই অভিযোগ ভুল প্রমাণিত হয়। সেই সময়ও অভিনেত্রী সব ঘটনা তুলে ধরেছিলেন। এক্সে তিনি তার লন্ডনের একটি ঘটনার বর্ণনাও করেছিলেন।

রাভিনা এদিন লন্ডনের ঘটনা প্রসঙ্গে বলেন, ভক্তরা যখন তার কাছে সেলফি তুলতে আসেন, তখন তিনি ঘাবড়ে গিয়েছিলেন। এবং সেখান থেকে চলে যান। বান্দ্রার ওই ঘটনার পর তিনি নার্ভাস হয়ে যান বলে জানান।

তিনি লিখেছেন— আমার মনে হয় ওই ভক্তরা শুধু একটা ছবি তুলতেই চেয়েছিল এবং আমি তাদের সঙ্গে একেবারেই সহমত। কিন্তু কয়েক মাস আগে বান্দ্রায় ঘটে যাওয়া ঘটনার পর আমি নার্ভাস। আমি হতবাক।

রাভিনা আরও লিখেছেন— আমি ভয় পেয়েছিলাম। তাই দ্রুত সেখান থেকে চলে গিয়েছিলাম। এমনকি নিরাপত্তাও চেয়েছিলাম। এদিনের ঘটনার পর আমার নিজেরই খুব খারাপ লেগেছিল। আমি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে ক্ষমা চাইছি।’

রাভিনার কথায়, ‘আমার উদ্দেশ্য কাউকে আঘাত করা নয়। আমি সত্যিই দুঃখিত। আশা করি আপনাদের সঙ্গে আবার দেখা হবে এবং একসঙ্গে ছবিও তুলব। আমি আমার সাধ্যমতো সবটা করার চেষ্টা করি। কিন্তু অনেক সময় সেটা হয়ে ওঠে না। তাই বন্ধুরা আমাকে ক্ষমা করুন।’

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন