রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমরা সবসময় শয়তানের ওপর দোষ চাপিয়ে বাঁচতে চাই: তাসনিয়া ফারিণ

Paris
অক্টোবর ১৩, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বিনোদন জগতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সাবলীল অভিনয় দিয়ে অল্প সময়েই হয়েছেন দর্শকপ্রিয়। নাটক ছাড়াও কাজ করেছেন একাধিক ওয়েব ফিল্মেও। এ ছাড়া কাজ করেছেন কলকাতার সিনেমাতেও। আর সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব থাকেন এ অভিনেত্রী। সবসময় ব্যক্তিগত ও পেশাগত জীবন সম্পর্কে ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। এবার আলোচনায় এলেন মানুষ ও শয়তানের তুলনা করে ।

গতকাল শনিবার (১২ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট তাসনিয়া ফারিণ। সেখানে তিনি লিখেছেন—আমরা সবসময় শয়তানের ওপর সব দোষ চাপিয়ে বাঁচতে চাই। অথচ মানুষ কিন্তু শয়তানের চেয়ে বেশি শক্তিশালী। তিনি বলেন, দুর্ভাগ্যবশত অধিকাংশ মানুষ তার অসীম ক্ষমতা সম্পর্কে কোনো ধারণাই রাখে না। আর যারা রাখেন, তাদের ওপর শয়তান কখনো আছর করতে পারে না— আপনি কোন দলে?

এদিকে গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) একটি ওটিটি মাধ্যমে প্রকাশ পেয়েছে ওয়েব সিরিজ ‘চক্র’। সদ্য প্রকাশিত ওয়েব সিরিজ ‘চক্র’-এর সন্ধান দিয়েছেন এ অভিনেত্রী। এ স্ট্যাটাসটি যে অভিনেত্রীর কাজের প্রচারণা, সেটি স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে। কেননা এমন মন্তব্যই সে কথা বলে।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এ সিরিজটি। আর এ সিরিজে কাজ করতে গিয়েও বেশ ভোগান্তি পোহাতে হয়েছে বলে জানিয়েছিলেন অভিনেত্রী ফারিণ। এ নিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেছিলেন— এ কাজটি করার সময় বেশ কিছু দুর্ঘটনার শিকার হয়েছিলাম। একপর্যায়ে মনে প্রশ্ন জাগে—কাজটি করা আমার ঠিক হচ্ছে কিনা? এরপর অনেক বাধাবিপত্তি পেরিয়ে অবশেষে চক্র আসছে। এটাই আনন্দের। এ অভিনেত্রী বলেন, তবে কাজের অভিজ্ঞতা বলতে গেলে আমি বলব—এ সিরিজের শুটিংয়ে আমাদের সবারই কমবেশি বিপদের সম্মুখীন হতে হয়। যেমন আমরা যেখানে বা যেই হাউসটিতে শুটিং করি, সেখানে প্রথম যেদিন গিয়েছিলাম, সেদিনই আমার ভেতরে নেগেটিভ কিছু বিষয় উপলব্ধি হয়।

ফারিণ বলেন, শুটিং চলাকালীন আমি একবার কারণ ছাড়াই অজ্ঞান হয়ে যাই। এরপর আমাদের নির্মাতা ভিকি ভাইয়ার পা ভেঙে যায়। তারপর শুটিং চলাকালীন আমি প্রতিনিয়ত দুঃস্বপ্ন দেখতে থাকি। তারপর আমাদের শুটিং ইউনিটের অনেকেই কারণ ছাড়া আমাদের সেট থেকে চলে যাচ্ছিলেন, যেটির ব্যাখ্যা আসলে আমরা এখনো পাইনি। তিনি বলেন, তাই শুটিংয়ের ঘটে যাওয়া ঘটনা নিয়ে এখন আর খুব বেশি কথা বলতে চাই না।

এ অভিনেত্রী বলেন, সবশেষ আপনাদের কাছে আমার একটা অনুরোধ— চক্র ওয়েব সিরিজটি দেখবেন। কারণ এ কাজটি আমরা অনেক পরিশ্রম করে করেছি, যা বোঝার জন্য অবশ্যই এটি দেখতে হবে। আশা করি হতাশ হবেন না।

‘চক্র’-এর প্রধান দুই চরিত্রে আছেন তাসনিয়া ফারিণ ও তৌসিফ মাহবুব। এতে আরও অভিনয় করেছেন শাহেদ আলী, মারশিয়া শাওন, একে আজাদ সেতু, মাসুদুল মাহমুদ রোহান প্রমুখ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন