বুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাইয়ে খাদ্য বান্ধব কর্মসূচির সরকারী চাল উদ্ধার, গ্রেফতার-১

Paris
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে দুই দফায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরে খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি লিখা ৪২ বস্তা ভর্তি এবং খালি ১৪ বস্তা চাল উদ্ধার করেছে আত্রাই থানা পুলিশ।

এ ঘটনায় মদনডাঙ্গা গ্রামের জফেরের ছেলে নয়ন ও আব্দুস সোবাহানকে আসামী করে সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান এবং ওসিএলএসডি বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন।

আত্রাই থানা পুলিশ মদনডাঙ্গা গ্রামের জফেরের ছেলে নয়নকে আটক করে বুধবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার কালিকাপুর ইউনিয়নের কুশাতলা নামক স্থানে ডিলার শফিকুল ইসলাম ১০ টাকা কেজি দরে কার্ড ধারীদের নিকট ৩০ কেজির বস্তা চাল বিক্রয় করেন। সুবিধাভোগীরা চালগুলো নিয়ে উক্ত তিন জনের নিকট বিক্রয় করেন। চাল ক্রয়-বিক্রয় নিষিদ্ধ হওয়ায় গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও ইকতেখারুল ইসলামের নির্দেশে ওই ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল হক নাদিম ও পল্লী উন্নয়ন অফিসার তোফাজ্জল হোসেন এসআই ফিরোজ হোসেন ও রাশেদের সহায়তায় চালগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন। এসময় নয়নকে আটক করা হয়। খবর পেয়ে জাফের ও আব্দুস সোবাহান পালিয়ে যায়।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নয়ন নামে একজনকে আটক করে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর