শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অনলাইনে বুবলীর ক্যাসিনো

Paris
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৭:৩৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ঢালিউডের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। বেশ কিছুদিন ধরেই কাজের খবরে নেই। সম্প্রতি ‘নীল টিপ’ নামে একটি সিনেমার খবর প্রকাশ্যে এলেও সেটি নিয়ে রয়েছে ধোঁয়াশা।

এদিকে গত বছরের জুন মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘ক্যাসিনো’ নামে একটি সিনেমা। এতে তার বিপরীতে নায়ক ছিলেন নিরব।

এটি সেভাবে ব্যবসা করতে না পারলেও, এ সিনেমা দিয়েই শাকিব খানের বাইরে অন্য নায়কের সঙ্গে অভিনয় করে আলোচনায় আসেন বুবলী। এবার সিনেমাটি দর্শকরা দেখতে পাবেন একটি অনলাইন প্ল্যাটফর্মে। সৈকত নাসির পরিচালিত এ সিনেমা অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনোর বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের গল্প নিয়ে তৈরি হয়েছে।

সিনেমায় নিরব-বুবলী ছাড়াও আছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা দোয়েল, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। এদিকে সবশেষ বুবলীকে দেখা গিয়েছিল ‘রিভেঞ্জ’ নামে একটি সিনেমায়।

মোহাম্মদ ইকবালের পরিচালনায় নির্মিত এ সিনেমায় বুবলীর বিপরীতে ছিলেন নায়ক জিয়াউল রোশান। এটিও খুব একটা ভালো ফলাফল নিয়ে আসতে পারেনি।

এরপর থেকে বুবলীর আরও কয়েকটি সিনেমায় কাজ করার কথা শোনা গেলেও আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। বুবলী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সিয়ামের বিপরীতে ‘জংলি’ একটি সিনেমা।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন