সোমবার , ২৮ অক্টোবর ২০২৪ | ১৩ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাবেক এমপি শিমুলের সহযোগী কোয়েলের ৬ দিনের রিমান্ড

Paris
অক্টোবর ২৮, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ

 

নাটোর প্রতিনিধি:

নাটোরে সাবেক এমপি শফিকুল ইসলাম শিমুলের ঘনিষ্ঠ সহযোগী রাশেদুল ইসলাম কোয়েলকে দুই মামলায় ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে নাটোর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন আলমের আদালতে কোয়েলকে হাজির করে পুলিশ। এর আগে সকাল থেকেই আদালত চত্বরে নিরাপত্তায় জোরদার করা হয়। দুপুরে কোয়েলকে নাটোর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে পুলিশ ৬ মামলায় ৭ দিন করে রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত দুই মামলায় ৩ দিন করে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামি রাশেদুল ইসলাম কোয়েল (৩৭) নাটোর সদর উপজেলার চকবৈদ্যনাথ মহল্লার আমিনুল ইসলামের ছেলে। তিনি নাটোর-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুলের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন।

এর আগে, গত মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে নাটোর আদালত চত্বরে তাকে ডিম এ মল নিক্ষেপের ঘটনা ঘটে। এরপর আদালত রাশেদুল ইসলাম কোয়েলকে আদালতে তোলা হলে একাধিক মামলার তদন্ত কর্মকর্তারা গ্রেফতারের আবেদন করেন। পরে আদালত শুনানি শেষে আবেদন মঞ্জুর করে গ্রেফতার দেখিয়ে নাটোর কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তার আগে গত ১১ অক্টোবর বিকেলে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার সীমান্তের ৮৪/৫-এস সীমানা পিলার দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় কোয়েলসহ তিনজনকে বিজিবি সদস্যরা আটক করেন।

সর্বশেষ - আইন আদালত