শনিবার , ২৬ অক্টোবর ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমেরিকার জন্য এখন ‘নতুন গান’ গাওয়ার সময়: বিয়ন্সে

Paris
অক্টোবর ২৬, ২০২৪ ৭:০৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকেই সমর্থন জানিয়েছেন জনপ্রিয় গায়িকা বিয়ন্সে নোলস।

স্থানীয় সময় শুক্রবার ওয়াশিংটনের হিউস্টনে অনুষ্ঠিত এক জনসমাবেশে কমলা হ্যারিসের সমর্থনে কথা বলেন মার্কিন এই পপ তারকা।

বিয়ন্সে বলেন, আমি এখানে একজন সেলিব্রিটি হিসেবে আসিনি। আমি এখানে একজন রাজনীতিবিদ হিসেবেও আসিনি। আমি এখানে এসেছি একজন মা হিসেবে।

৪৩ বছর বয়সি এই তিন সন্তানের জননী বলেন, একজন মা হিসেবে আমি চাই আমাদের সন্তানরা এমন একটি বিশ্বে বেড়ে উঠুক, যেখানে তাদের নিজস্ব স্বত্বার ওপর নিয়ন্ত্রণের স্বাধীনতা থাকবে, যেখানে আমরা বিভক্ত নই—আমাদের অতীত, বর্তমান বা ভবিষ্যতের জন্য।

নিজ শহর হিউস্টনের মঞ্চে দাঁড়িয়ে বিয়ন্সে এ সময় সবাইকে কমলা হ্যারিসকে নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেন, ‘এবার আমেরিকার জন্য একটি নতুন গান গাওয়ার সময়’।

সমাবেশে বিয়ন্সের সঙ্গে তার সঙ্গী ও অভিনেত্রী কেলি রাউল্যান্ডও উপস্থিত ছিলেন। বিয়ন্সে তার বক্তব্যে বলেন, ‘এটি এমনই একটি গান, যা ২৪৮ বছর আগে শুরু হয়েছিল’।

কমলা হ্যারিসের সমর্থনে বিয়ন্সের মতো তারকা ব্যক্তিত্বের সংযুক্তি ডেমোক্রেট প্রার্থীর প্রচারণাকে বাড়তি উৎসাহ দিতে পারে বলে মনে করছেন রাজনীতিবিদরা।

এদিকে, রিপাবলিকান প্রার্থী ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও তার দলের জন্য শক্তিশালী অঙ্গরাজ্য হিসেবে পরিচিত টেক্সাসে তার প্রচার-প্রাচারণা চালিয়ে যাচ্ছেন।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন