শনিবার , ২৬ অক্টোবর ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আজ ২৬ অক্টোবর, কেমন কাটতে পারে আজকের দিন?

Paris
অক্টোবর ২৬, ২০২৪ ১০:৩১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

জীবনের প্রতিটি দিন নতুন কিছু সম্ভাবনা ও চ্যালেঞ্জ নিয়ে আসে আর প্রতিটি দিন আমাদের একটু একটু করে শিখতে ও বিকশিত হতে সাহায্য করে। আজ ২৬ অক্টোবর, ২০২৪ দিনটি আপনার জন্য কেমন হতে পারে, কীভাবে সামলাবেন জীবন ও কাজের চ্যালেঞ্জগুলো, সেটি জানতে হলে পড়ুন আজকের রাশিফল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): কাজে স্বীকৃতি পাবেন। নতুন পরিকল্পনার অগ্রগতি হবে।

সম্ভাবনাময় কিছু কাজ নিয়ে আলোচনা হতে পারে। অর্থলাভের সুযোগ বৃদ্ধি পাবে। ভালোবাসার লোককে হতাশ করবেন না। প্রিয়জনের কাছে থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): পরিবারের জন্য চিন্তা করতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। কল্যাণমূলক কাজের ভাবনায় উৎসাহিত হবেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন।

হাত ছাড়া হয়ে যাওয়া কোনো কাজের সুযোগ ফিরে আসতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন): কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনো সমস্যা সমাধানের পথ পাবেন। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। নিজের অজান্তেই কোনো কাজে সবার দৃষ্টি আকর্ষণ করবেন।

প্রিয় কারো সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।
কর্কট (২১ জুন-২০ জুলাই): অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। ভালো কাজের সুযোগ আসবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। ভ্রমণের পরিকল্পনা শেষ মুহূর্তে পরিবর্তনের সম্ভাবনা। অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যা আজই সমাধান করতে হবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): কোনো বন্ধুর কাছ থেকে পাওয়া প্রশংসা আপনাকে খুশি করবে। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। কাজে গতি আসবে। আলোচনা ও সংলাপে সফলতা পাবেন। সম্প্রীতির অনুভূতি বাড়বে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আপনার আচরণ অন্যদের মনোযোগ আকর্ষণ করবে। কেনাকাটায় অতিরিক্ত খরচ হতে পারে। সহযোগী ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। প্রয়োজনীয় কাজে শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কাজে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে প্রভাব বৃদ্ধি পাবে। আপনার বুদ্ধিমত্তা কাজে আসবে এবং আপনি চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবেন। পারিবারিক জীবনে অনুকূল সময় যাবে। আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): পেশাগত কাজে আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পাওনা টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো খবর আসবে। পুরনো কাজ সম্পাদনে বন্ধুর সহযোগিতা নিলে উপকার পাবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দিনের শুরুটা আজ ভালো কাটবে। আর্থিক জটিলতা কমে আসবে। বৈদেশিক যোগাযোগ কাজে অগ্রগতি এনে দেবে। পূর্বনির্ধারিত পরিকল্পনার বাইরে কোনো কাজে হাত না দেওয়াই ভালো। ভ্রমণ শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): নতুন কোনো কাজে হাত দেওয়া সহজতর হবে। কোনো কারণে পূর্বপরিকল্পিত সিদ্ধান্ত পাল্টাতে হতে পারে। প্রিয়জনের সঙ্গে আলোচনায় উত্তেজনা পরিহার করুন। প্রয়োজনীয় কাজে গতি আনার চেষ্টা করুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): যৌথ ও অংশীদারি কাজে অগ্রগতি হবে। কাছের মানুষের সঙ্গে সম্পর্ক ইতিবাচক থাকবে। পুরনো কোনো পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। উৎফুল্ল থাকুন। যেকোনো কাজ সম্মিলিতভাবে করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রত্যাশিত কাজে বাধা আসতে পারে। পেশাগত ক্ষেত্রে অন্যের কাছে সাহায্য নিতে হতে পারে। শত্রুর সঙ্গে আপস করলে লাভবান হতে পারেন। নতুন উদ্ভাবনী চিন্তা আপনাকে সামনের দিকে এগোতে সাহায্য করবে।

আহমেদ মাসুদ, বিশিষ্ট অকাল্ট সাধক, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জ্যোতিষী, ফেংশুই ও বাস্তু বিশেষজ্ঞ।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - লাইফ স্টাইল