বৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০২৪ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

টিকিট শেষ আতিফ আসলামের কনসার্টের

Paris
অক্টোবর ২৪, ২০২৪ ৯:৪৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

আসছে নভেম্বরে ঢাকায় গাইতে আসছেন পাকিস্তানের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। ক’দিন আগে নিজেই বাংলাদেশি শ্রোতাদর্শকদের উদ্দেশে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা দেন আতিফ।

একটি ফটোকার্ট শেয়ার করে আতিফ তার ফেসবুকে লেখেন, ‘বাংলাদেশ, আমি আসছি।’ সঙ্গে সঙ্গেই কনসার্টটি নিয়ে আগ্রহী হয়ে উঠেন ঢাকাই শ্রোতাদর্শক! আতিফ আসলামকে নিয়ে আয়োজক প্রতিষ্ঠান ‘ট্রিপল টাইম কমিউনিকেশন’-এর কনসার্টটির নাম দেয়া হয় ‘ম্যাজিকাল নাইট ২.০’।

ঘোষণার পর পরই আগ্রহী শ্রোতারা অপেক্ষায় ছিলেন, কনসার্টের টিকেট নিয়ে!
অবশেষে গেল শুক্রবার (১৮ অক্টোবর) অনলাইন টিকেট প্লাটফর্ম টিকেটটোমোরো.কম-এ বিক্রি শুরু হয় ‘ম্যাজিকাল নাইট ২.০’ এর টিকেট। তিনটি স্তরে টিকেটের দাম নির্ধারণ করেন আয়োজকরা। সাধারণ স্তরে টিকেটের দাম রাখা হয় আড়াই হাজার টাকা, এছাড়া ফ্রন্ট জোন এবং ম্যাজিকেল জোনে যথাক্রমে টিকেটের মূল্য ধরা হয় সাড়ে ৪ হাজার এবং ১০ হাজার টাকা।

আয়োজক প্রতিষ্ঠান ‘ট্রিপল টাইম কমিউনিকেশনস’সুত্রে জানা গেছে, শুধু আতিফ নয়, বাংলাদেশ থেকে ‘ম্যাজিকাল নাইট ২.০’-এর মধ্যে একইমঞ্চে গাইতে দেখা যাবে তুমুল জনপ্রিয় শিল্পী তাহসান খানকেও।

এছাড়াও পারফর্ম করার কথা রয়েছে আরেক পাকিস্তানি তরুণ শিল্পী আবদুল হান্নান, ডিজে জাদু ও ব্যান্ড কাকতাল।
সম্প্রতি বেশকিছু কনসার্টের ভেন্যু ও নিরাপত্তা ইস্যু নিয়ে কথা উঠেছে। এমনকি একাধিক কনসার্ট স্থগিত হওয়ার কথাও শোনা গেছে। ‘ম্যাজিকাল নাইট ২.০’-এর ভেন্যু নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো।

আর্মি স্টেডিয়ামে কনসার্টের জন্য ভেন্যু বরাদ্দ পায়নি বলেও কথা উঠে। তবে এমন তথ্য সত্য নয় বলে জানায় আয়োজক প্রতিষ্ঠান ‘ট্রিপল টাইম কমিউনিকেশন’।
আগামী ২৯ নভেম্বর ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্ট শুরু হবে বিকেল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেয়া হবে বেলা ১টার দিকে।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন