মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুনম ধিলনের সঙ্গে বাংলাদেশের তানভীর শাহিন

Paris
অক্টোবর ২২, ২০২৪ ৮:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

‘সখি রে’ নামে একটা গান দিয়ে সংগীত জগতে সুনাম কুড়ান কন্ঠশিল্পী তানভীর শাহিন। এখন তিনি ব্যস্ত নিজের সাউন্ড কোম্পানি নিয়ে। যুক্তরাষ্ট্রের একাধিক স্টেটে রেকর্ড সংখ্যক স্টেজ শো করেছেন এই সঙ্গীতশিল্পী ও সাউন্ড ইঞ্জিনিয়ার। যুক্তরাষ্ট্রে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলংকা কমিউনিটির যেকোনো আন্তর্জাতিক মানের কনসার্টেই তানভীর শাহিনের কোম্পানি থ্রি এম স্টুডিও কাজ করছে।

তবে আগামী মাসে একটি বিশেষ শোতে অংশ নিতে যাচ্ছেন এই নিভৃতচারী কন্ঠশিল্পী। বলিউড তারকাদের সঙ্গে একই স্টেজে পারফর্ম করবেন তানভীর শাহিন। সাউথ আমেরিকার গায়ানাতে এই কনসার্টটি অনুষ্ঠিত হবে। গায়ানা ন্যাশনাল স্টেডিয়ামে আয়োজনটি অনুষ্ঠিত হবে।

৩০ নভেম্বর দিনব্যাপী এই অনুষ্ঠানের শিরোনাম ‘বলিউড মেগাশো’। যেখানে একমাত্র বাংলাদেশী কন্ঠশিল্পী হিসেবে পারফর্ম করবেন তানভীর শাহিন। বলিউড তারকাদের ভেতরে পুনম ধিলন ও গোলমাল হিরো আফতাব শিবদাসানি পারফর্ম করবেন।
এ প্রসঙ্গে তানভীর শাহিন বলেন,‘গায়ানাতে আমি এর আগেও পারফর্ম করেছি।

ওখানে আমার বেশ কিছু ভক্ত শ্রোতা দর্শক তৈরি হয়েছে। যেকারনে ওদের এত বৃহৎ একটি আয়োজনে আমাকে পারফর্ম করার জন্য আমন্ত্রন জানিয়েছে। আমি মনে করি বাংলাদেশের একজন প্রতিনিধি হিসেবেই সেখানে আমি অংশ নিচ্ছি। তবে এ ধরণের শোতে পারফর্ম করলে একধরণের প্রতিযোগিতাও অনুভব করি। তবে আয়োজনটি যেহেতু বড়।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন