রবিবার , ২০ অক্টোবর ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রেম নিয়ে গোপন কথা জানালেন আদিত্য

Paris
অক্টোবর ২০, ২০২৪ ১২:২০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
বলিউডের এলিজিবল ব্যাচেলরদের মধ্যে অন্যতম আদিত্য রায় কাপুর। ঝুলিতে হিট ছবির সংখ্যা খুব বেশি না থাকলেও তার খ্যাতির কোনও ঘাটতি নেই। অনুরাগীর লম্বা তালিকা আদিত্যের।

তার ব্যক্তিগত জীবনও নানা সময়ে উঠে আসে চর্চায়। চলতি বছরের শুরুতে অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে ইতি টানেন আদিত্য। তারপর থেকে একাকী বলিপাড়ার এই সুদর্শন অভিনেতা।

জানা যায়, একই সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ থাকতে খুব একটা স্বচ্ছন্দ নন আদিত্য। সম্প্রতি কারিনা কাপুরের অনুষ্ঠানে সম্পর্ক নিয়ে মুখ খোলেন অভিনেতা। সম্পর্কের মূল ভিত হল বিশ্বাস। পরস্পরের হাত সারা জীবনের জন্য ধরে রাখার বিশ্বাস না থাকলে সেই সম্পর্ক খুব পোক্ত হয় না।

আদিত্য কি একসঙ্গে সারা জীবন পথ চলার প্রতিশ্রুতি দিতে ভয় পান? উত্তরে অভিনেতা জানান, প্রতিশ্রুতি বা কথা দিতে ভয় মোটেই পান না। একটা সময় দীর্ঘমেয়াদি সম্পর্কে থাকার অভিজ্ঞতা তার রয়েছে।

এখন ভাবনাচিন্তায় পরিবর্তন এসেছে। একা থাকার ভয় রয়েছে বলেই প্রেমের সম্পর্কে জড়াতে হবে, এমন তিনি মনে করেন না। বরং নিজের ভিতর থেকে কারও সঙ্গে থাকার ইচ্ছে হলেই তবে সম্পর্কের জন্য এগোনো উচিত বলে মনে করেন।

আদিত্য বলেন, ‘আমি একটি সম্পর্কে স্থায়ী ভাবে থাকতে ভয় পাই, এমন মোটেও নয়। তরুণ জীবনে আমার একটা সম্পর্কের মেয়াদ ছিল পাঁচ বছর। আর একটা সম্পর্কে ছিলাম তিন বছর। তাই সম্পর্কে কথা দিতে ভয় আমি পাই না।’

অভিনেতার ভাষ্য, ‘কারও সঙ্গে থাকার ইচ্ছে অনুভব করতে হবে। জোর করে হয় না। অথবা একা থাকতে ভয় লাগে বলে কারও সঙ্গে সম্পর্ক গড়ে তুলব, এমনও আমি বিশ্বাস করি না।’

বর্তমানে নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা। নিজেকে নিয়ে নাকি তিনি বেশ সন্তুষ্ট। একা থাকায় তাই কোনও আক্ষেপ নেই। বর্তমানে আসন্ন ছবি ‘মেট্রো ইন দিনো’র প্রচার নিয়ে ব্যস্ত।

 

সর্বশেষ - বিনোদন