শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-লুটপাট, বিএনপি নেতা কিং আলী গ্রেফতার

Paris
অক্টোবর ১৮, ২০২৪ ১১:৪৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চট্টগ্রাম শহরের পাহাড়তলীতে একটি পাথরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে লুটপাটের অভিযোগ উঠেছে এক বিএনপি নেতার বিরুদ্ধে। গত বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নগরীর দক্ষিণ কাট্টলীর এন মোহাম্মদ ট্রেডিং নামে একটি পাথরের ব্যবসা প্রতিষ্ঠানে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ওইদিন রাতে দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০০ জনকে আসামি করে পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করেছেন ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার আরিফ মঈনুদ্দীন।

এদিকে মামলা হওয়ার পরপরই অভিযান চালিয়ে প্রধান আসামি স্থানীয় বিএনপি নেতা মামুন আলী ওরফে কিং আলীকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ।

এজাহার সূত্রে জানা গেছে, ২০২১ সালে নোয়াখালীর আতাহার ইশরাক সাবাব চৌধুরী থেকে চুক্তিতে জমি নিয়ে এন মোহাম্মদ ট্রেডিংয়ের অফিস করেন। ঘটনার সূত্রপাত হিসেবে গত ১৬ সেপ্টেম্বর আসামিরা দলবল নিয়ে ওই অফিসে এসে অফিসের মালামাল লুট ও অফিসের লোকজনকে মারধর ও হুমকি দেয়।

ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরে তারা ফের এসে অফিসে থাকা মালামাল লুট, স্টাফদের মারধর এবং চাঁদা দাবি করে অফিসটি দখলে নেয়। এ ঘটনায় প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

মামলার বাদী আরিফ মঈনুদ্দীন বলেন, প্রধান আসামির নেতৃত্বে আমাদের অফিসে লুটপাট চালানো হয় এবং এখনো অফিসটি তাদের দখলে আছে। আমরা আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তা চাই।

এ বিষয়ে পাহাড়তলী থানার ওসি বাবুল আজাদ বলেন, এন মোহাম্মদ ট্রেডিংয়ে লুটপাট ও হামলার অভিযোগে মামলা হয়েছে। এ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। সূত্র: যুগান্তর

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি