শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বয়ফ্রেন্ডকে নির্যাতনের অভিযোগে অভিনেত্রী গ্রেফতার

Paris
অক্টোবর ১৮, ২০২৪ ৯:৫৮ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

মার্কিন যুক্তরাষ্ট্রের জীবন্ত কিংবদন্তি পরিচালক ও জনপ্রিয় অভিনেতা ক্লিন্ট ইস্টউডের মেয়ে অভিনেত্রী ও টেলিভিশিন ব্যক্তিত্ব ফ্রান্সেসকো ইস্টউডকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার করেছে স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থা।

হলিউড তারকাদের নিয়ে সংবাদ প্রকাশের মাধ্যম হলিউড রিপোর্টারের প্রতিবেদন অনুযায়ী, শনিবার (১২ অক্টোবর) রাত ১১টার পর টাইটানিক তারকা ফ্রান্সেস ফিশারের মেয়ে ফ্রান্সেসকোকে গ্রেফতার করা হয়। পরে তাকে কারাগারেও পাঠানো হয়।

অভিনেত্রী ফ্রান্সেসকোকে পরে অবশ্য ৫০ হাজার মার্কিন ডলার বন্ড সইয়ে মুক্তি দেওয়া হয়েছে। আর মঙ্গলবার সকালে আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল তার।

বেভারলি হিলস পুলিশ বিভাগের পাবলিক ইনফরমেশন অফিসার জানিয়েছেন, অভিনেত্রী ফ্রান্সেসকো রোববার কারাগার থেকে ছাড়া পেয়েছেন।

এছাড়া পুলিশ জানিয়েছে, গার্হস্থ্য সহিংসতা সংক্রান্ত ব্যাপারে তাদের রেক্সফোর্ড ড্রাইভ সদর দপ্তরে একটি অভিযোগ এসেছিল। বয়ফ্রেন্ডের সঙ্গে বেভারলি হিলস এলাকায় বেড়ানোর সময় বয়ফ্রেন্ড পেছনে ছিলেন। তারা একটা সময় মৌখিক লড়াইয়ে জড়িয়ে পড়েন এবং একপর্যায়ে বয়ফ্রেন্ডকে শারীরিকভাবে আক্রমণ করেন ফ্রান্সেসকো। এ খবর পাওয়ার পর অভিনেত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, অভিনেত্রী ফ্রান্সেসকো ২০১২ সালে রিয়েলিটি টেলিভিশন সিরিজ ‘মিসেস ইস্টউড অ্যান্ড কোম্পানি’তে হাজির হয়েছিলেন। যা ছিল তার সৎ-মা ডিনা ইস্টউড ও সৎ বোন মরগান ইস্টউডের জীবনকে কেন্দ্র করে।

এ অভিনেত্রীকে ‘মাদার অব অল লাইস’, ‘গার্ল মিসিং’, ‘হিরোস রিবোর্ন’, ‘টুইন পিকস’ ‘ওল্ড’সহ কয়েকটি টেলিভিশন সিরিজ ও সিমোয় দেখা গেছে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন