রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভুয়া ‘বক্স অফিস’ দেখাতে নিজেই কিনছেন আলিয়া, অভিযোগ দিব্যার

Paris
অক্টোবর ১৩, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ট্রেইলার মুক্তির পর থেকেই আলোচনায় ছিল আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘জিগরা’। এবার মুক্তির পরও সমালোকদের প্রসংশা কুড়িয়েছেন সিনেমাটি। বিশেষ করে প্রশংসা পেয়েছে আলিয়া ভাট।

তবে সিনামেটি দেখে ফিরে এসে টিকিট কাজসাজির অভিযোগ করেছেন অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।

যা নিয়ে অন্তর্জালে চলছে তুমুল তর্ক-বিতর্ক।

দিব্যা খোসলা কুমার ‘জিগরা’ দেখতে নিজেই হাজির হয়েছিলেন প্রেক্ষাগৃহে। সেখান থেকে দর্শকশূন্য প্রেক্ষাগৃহের ছবি সমাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে সরাসরি আলিয়াকে কটাক্ষ করেন তিনি। এই ছবি করণ জোহরের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছেন আলিয়া।

দিব্যার দাবি, আলিয়া অভিনীত ‘জিগরা’ সিনেমার ভুয়া কালেকশন দেখানোর জন্য আলিয়া নিজেই সিনেমার টিকিট কিনেছেন। প্রচার করেছেন হাউসফুল বলে। অথচ হলে গিয়ে দিব্যা দেখেছেন, থিয়েটার একেবারে ফাঁকা।

দিব্যা লিখেছেন, ‘জিগরা শোয়ের জন্য সিটি মল পিভিআর-এ গিয়েছিলাম।

থিয়েটার ছিল একেবারেই ফাঁকা… সব জায়গায় সব প্রেক্ষাগৃহ খালি হয়ে যাচ্ছে।’

তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ধর্মা প্রডাকশনের কর্নধর কারণ জোহর। যদিও তাতে সরাসরি নাম নেননি দিব্যা খোসলা কুমারের। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘নীরবতাই হল সবচেয়ে বড় জবাব যা তুমি দিতে পারবে বোকাদের।’

ইনস্টাগ্রামে করণের থেকে ‘বোকা’ শুনতেই, ভূষণ কুমারের স্ত্রী ইনস্টাগ্রামে করলেন আরও দুটো পোস্ট।

একটিতে লিখলেন, ‘সত্যি সবসময় বোকাদের বিরক্ত করবে,যারা এটার বিরোধী’। আরেকটিতে লিখলেন, ‘যখন আপনি নির্লজ্জভাবে অন্যের অধিকার চুরি করতে অভ্যস্ত হন তখন আপনি সর্বদা নীরবতার আশ্রয় নেবেন আপনার কোনো কণ্ঠস্বর থাকবে না, কোনো মেরুদণ্ড থাকবে না’।

অনলাইনে টিকিট পাওয়া যাচ্ছে না, সোশ্যাল মিডিয়ায় ‘হাউসফুল’। তবে হলে গিয়ে দেখা যায় উল্টো চিত্র—ফাঁকা পড়ে আছে বেশিরভাগ আসন। সিনেমার প্রচারে এটাও এক অভিনব পন্থা। অনেক প্রযোজকই নিজেরাই টিকিট কিনে সিনেমা হাউসফুল হয়েছে বলে প্রচার করেন।

জিগরায় আলিয়া ভাটের চরিত্রটি তার ভাইকে কারাগার থেকে উদ্ধার করার জন্য একটি কারাগার ভাঙবে। এদিকে, টিকিট বিক্রিতে ভাসান বালা পরিচালিত জিগরার শুরুটা ছিল মন্থর। ১১ অক্টোবর মুক্তি পেয়েছে এটি।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন