মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এক মিনিটের বেশি দাঁড়িয়ে থাকা খুবই কঠিন হয়ে যায় : হিনা খান

Paris
অক্টোবর ৮, ২০২৪ ১:০৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলিউড অভিনেত্রী হিনা খান। ক্যানসারের তৃতীয় ধাপ চলছে নিচ্ছেন একের পর এক কেমো। শরীর জুড়ে যন্ত্রণা কিন্তু কোনো ভাবেই কাজ থেকে বিরতি নিচ্ছেন না।

প্রায়ই ফটোশুটসহ নানা কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি। সম্প্রতি একটি পোস্টে জানালেন, কী ভাবে নিজের কাজের প্রতি নিষ্ঠাবান থাকেন তিনি। কিছু দিন আগেই একটি অনুষ্ঠানে গিয়ে প্রায় পড়েই যাচ্ছিলেন হিনা।

এ অভিনেত্রী পোস্ট করে লিখেছেন, ‘কী সাংঘাতিক একটা দিন। আপনারা সকলে জানেন আমার স্নায়বিক যন্ত্রণার (নিউরোপ্যাথিক পেইন) কথা। এই যন্ত্রণার কারণে এক মিনিটের বেশি দাঁড়িয়ে থাকা খুবই কঠিন হয়ে যায়। কয়েক মাস আগে কথা দিয়েছিলাম এই অনুষ্ঠানে যোগ দেব। তখনও ক্যানসার চিকিৎসার পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি।’

হিনা জানান, প্রথম দিকে তিনি এই অনুষ্ঠান বাতিল করে টাকা ফেরত দেবেন বলে ভেবেছিলেন। কারণ এই অনুষ্ঠানে মঞ্চে দেড় ঘণ্টা দাঁড়িয়ে থেকে কাজ করার কথা ছিল। এদিকে নিজের স্বাস্থ্যের কথা মাথায় রেখে কোনও হিল বা জুতো পরেননি হিনা। শাড়ির সঙ্গে পরার জন্য বেছে নিয়েছিলেন এক জোড়া স্নিকার্স।

হিনার ভাষ্য, ‘গত কয়েক দিনে অনেক ক্যানসার আক্রান্ত মানুষের সঙ্গে কথা হয়েছে কারও অবস্থা আমার থেকে ভালো। কারও অবস্থা আমার থেকেও খারাপ। কিন্তু যেভাবে তারা এই রোগের সঙ্গে লড়াই করছেন, তাই আমার কাছে অনুপ্রেরণা। কেমো নেওয়ার পরে তারা লোকাল ট্রেন বা বাসে যাতায়াত করেন। তাও তাদের মুখে হাসি থাকে। কেউ কেউ চিকিৎসকের কাছে একাই আসেন। তারপরে অফিসে যান।’

 

সর্বশেষ - বিনোদন