মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিজের গোপন কথা ফাঁস করলেন অনন্যা!

Paris
অক্টোবর ৮, ২০২৪ ১:০৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
একের পর এক সিনেমা, সিরিজে কাজ করে চলেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বলা যায়, এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্য এখন সবচেয়ে ব্যস্ত তিনি। আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যার প্রেম এবং ব্রেকআপের বিষয় নিয়ে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে।

সে পর্ব এখন অতীত হলেও অনন্য আদিত্যকে ভুলতে পারেননি, তবে ভুলে যাওয়ার চেষ্টাও করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই তথ্যই ফাঁস করেছেন অনন্য। স্পষ্ট জানালেন, আদিত্যর সঙ্গে ব্রেকআপের পর, ঠিক কী করেছিলেন তিনি।

ব্যাপারটা একটু খোলাসা করে বলা যাক। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডের ‘কন্ট্রোল’। সেখানে প্রাক্তনকে ভুলতে এআইয়ের সাহায্যে নিয়েছিলেন তিনি। আর এবার স্পষ্ট জানালেন, রিয়েল লাইফে ব্রেকআপের পর ঠিক কী করেছিলেন।

অনন্যা বলেন, ‘ব্রেকআপের পর প্রথমেই যেটা করেছিলাম, সেটা হলো প্রাক্তনের ছবি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিলাম। এটা করে সত্যি খুবই আরাম পেয়েছিলাম। মনটা সত্যিই হালকা হয়ে গিয়েছিল।’

এদিকে অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন অনন্যা পাণ্ডে। নতুন বয়ফ্রেন্ডকে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তার নামে লকেটও বানিয়ে ফেলেছেন। তবে এতদিন এই ভালোবাসার আগুন শুধুই ছিল অনন্যার মনে।

গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। অনন্যার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো, পেশায় তিনি মডেল। তবে ওয়ালকারের রয়েছে অন্য আরেকটি পরিচয়ও। ওয়ালকার রিলায়েন্সের একটি ফ্যাশন কোম্পানির ব্যান্ড অ্যাম্বাসিডর হিসেবে কাজ করেন।

 

সর্বশেষ - বিনোদন