মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে ইমরান হাসমি

Paris
অক্টোবর ৮, ২০২৪ ১:০১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
শুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে পরেছেন বলিউড অভিনেতা ইমরান হাসমি। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, চোয়ালের ঠিক নিচে রক্ত গড়িয়ে পড়ছে, অনেকটাই কেটে গেছে।

গলার কাছে সাদা ব্যান্ডেজ জড়িয়ে বসে রয়েছেন অভিনেতা। ইদানীং তাকে খুব কম দেখা যায় সিনেমার পর্দায়। আগের তুলনায় কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন বলা হয়েছে, ‘ঘোড়চড়ি ২’ সিনেমার শুটিং চলছিল হায়দরাবাদে। এক অ্যাকশন দৃশ্যে উঁচু এক জায়গা থেকে লাফিয়ে পড়ার দৃশ্য ছিল। সেটি করতে গিয়েই আহত হন ইমরান। গলায় গুরুতর চোট লাগে তার। তবে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়েছে।’

উল্লেখ্য, মাঝে বেশ কয়েক বছর কাজ করেননি এ অভিনেতা। কারণ, তার ছেলে খুবই অসুস্থ ছিল। ক্যানসার ধরা পড়েছিল। ছেলের জন্যই কাজ বন্ধ রেখেছিলেন। শোনা যায় নায়ককে এককালে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করা হয়েছিল।

প্রথম থেকেই দর্শকের রোষের শিকার হতে হয়েছিল তাকে। তবে সেই বিষয়ে এবার মুখ খুললেন ইমরান। তিনি মোটেও ও কথা মুখে আনতে চাননি। আসলে তিনি চেয়েছিলেন গিফট বক্স জিততে। কফি উইথ করণ শো-তে এসে তিনি র‍্যাপিড ফায়ার রাউন্ডে এই মন্তব্য করে বিপাকে পড়েছিলেন।

 

সর্বশেষ - বিনোদন