রবিবার , ২৯ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মুক্তির দিনেই ঝড় তুলল ‘দেভারা’, অভিনয় করে কে কত পেলেন?

Paris
সেপ্টেম্বর ২৯, ২০২৪ ১:০৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
দীর্ঘ অপেক্ষার পরে অবশেষে গত শুক্রবার মুক্তি পায় জুনিয়র এনটিআর অভিনীত সিনেমা ‘দেভারা: পার্ট ওয়ান’। অ্যাকশনধর্মী সিনিমাটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তোলে। বাজেটের এক-তৃতীয়াংশ আয় করে একদিনেই।

এই সিনেমায় দক্ষিণের জনপ্রিয় অভিনেতার পাশাপাশি অভিনয় করেছেন বলি তারকারাও। এতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের খ্যাতনামী তারকা জুনিয়র এনটিআর। ‘আরআরআর’ সিনেমা মুক্তির দুই বছর পর আবার বড় পর্দায় দেখা গেল জুনিয়র এনটিআরকে।

‘আরআরআর’ সিনেমায় অভিনয় করে ৪৫ কোটি টাকা উপার্জন করেছিলেন জুনিয়র এনটিআর। ‘দেভারা’য় অভিনয়ের জন্য ৩৩ শতাংশ বেশি পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা।

অধিকাংশের দাবি, ‘দেভারা’তে অভিনয় করে ৬০ কোটি টাকা আয় করেছেন জুনিয়র এনটিআর।

‘দেভারা’ সিনেমার হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে প্রথম পা রাখেন শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন নায়কের চেয়ে ১৪ বছরের ছোট এ অভিনেত্রী।

এই সিনেমার জন্য সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন জাহ্নবী। তবে সেই পরিমাণ অর্থ তাকে দিতে রাজি ছিলেন না সিনেমানির্মাতারা।

‘দেভারা’ সিনেমায় অভিনয়ের জন্য জাহ্নবীর চেয়ে ১২ গুণ বেশি পারিশ্রমিক পেয়েছেন জুনিয়র এনটিআর। এই ছবিতে অভিনয় করে পাঁচ কোটি টাকা আয় করেন জাহ্নবী।

জাহ্নবীর মতো ‘দেভারা’ ছবির হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে পা রেখেছেন বলি অভিনেতা সাইফ আলি খানও। এই ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সাইফকে।

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘দেভারা’ ছবিতে অভিনয় করে ১০ কোটি টাকা আয় করেন সাইফ।

‘দেভারা’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণী তারকা প্রকাশ রাজকে। দক্ষিণী ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। দেভারায় অভিনয় করে দেড় কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রকাশ।

এই সিনেমায় পার্শ্বচরিত্রে আরও অভিনয় করেছেন মুরালী শর্মা। ৪০ লাখ টাকা উপার্জন করেন তিনি। তেলুগু ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন মুরালী।

‘দেভারা’ ছবি তৈরি করতে মোট খরচ হয়েছে ৩০০ কোটি টাকা। বক্স অফিস সূত্রে জানা যায়, মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

 

সর্বশেষ - বিনোদন