সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বগুড়ার হত্যা মামলার আসামি সাগর সহ ২ জনকে কুপিয়ে খুন

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১২:২৪ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শাজাহানপুরের একাধিক হত্যা মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী বলে পরিচিত সাগর তালুকদার এবং তার সহযোগী স্বপনকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। এ সময় সাগরের অপর এক সহযোগী আহত হন।
বরিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শাবরুল ছোট মণ্ডলপাড়া এলাকায় হত্যাকাণ্ডটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) ফারুক হোসেন।

নিহত সাগর জেলার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল গ্রামের গোলাম মোস্তফা তালুকদারের ছেলে। তার সহযোগী স্বপন একই এলাকার সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ‘রবিবার(২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাগর তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলে শাবরুলের দিকে আসছিলেন। ছোট মণ্ডলপাড়া এলাকায় একদল দুর্বৃত্ত তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। ঘটনাস্থলেই সাগর ও স্বপন নিহত হন। গুরুতর আহত হন একজন। তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন।’

থানা পুলিশ সুত্রে জানা যায়, নিহত সাগর তালুকদার শাজাহানপুর এলাকায় সাধারণ মানুষের মধ্যে দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছিলেন। যে কারণে এলাকার লোকজন তার ভয়ে ভীত ছিল। সম্প্রতি জেল থেকে মুক্ত হওয়ার পর এলাকায় চাঁদাবাজি, দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ড সাগর ও তার সহযোগীরা চালাচ্ছিল বলে অসংখ্য অভিযোগ পাওয়া যায়।

শাজাহানপুর থানার এসআই ফারুক হোসেন বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার মর্গে প্রেরণ করেছি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের হয়নি।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম বলেন, খুন হওয়া ব্যক্তি সাগর তালুকদারের বিরুদ্ধে সাবরুলের সিহাব বাবু, প্রভাষক পারভেজ হত্যাসহ প্রায় ১৫-২০টি মামলা রয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর