রবিবার , ২২ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুন প্রেমে জেনি!

Paris
সেপ্টেম্বর ২২, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ
নতুন প্রেমে জেনি!

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বিশ্বব্যাপী জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক-এর তারকা গায়িকা জেনি প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন। গায়িকার গানের পাশাপাশি তার ব্যক্তি জীবন নিয়েও ভক্তদের আগ্রহ কম না। সম্প্রতি কোরিয়ান র‍্যাপার বামবামের সঙ্গে কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এরপর থেকেই তাদের নিয়ে ওঠেছে প্রেমের গুঞ্জন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি রেস্তোরাঁয় এই দুই তারকাকে একসঙ্গে দেখা গেছে। তবে জেনি এসব গুঞ্জন নিয়ে মুখ বন্ধ করে রাখেননি। কথা বলেছেন সরাসরি। নিজের এজেন্সি এবং এ এন্টারটেইনমেন্টের বরাতে জেনি এক বিবৃতিতে জানিয়েছেন, তারা প্রেম করছেন না।

দুজনে ভালো বন্ধু। একসঙ্গে খেতে গিয়েছিলেন।
এর আগে বিটিএস তারকা ভি’র সঙ্গেও জেনির প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল। গত বছরের শেষদিকে প্যারিসে একসঙ্গে দেখা গিয়েছিল ভি ও জেনিকে।

তবে প্রেম নিয়ে কেউই তখন কথা বলেননি। কে পপে বিশ্বজুড়েই চর্চিত জুটি হিসেবে ভি ও জেনি পরিচিত ছিল। গত বছরের ডিসেম্বরে তাদের সম্পর্ক ভাঙার খবর এসেছিল কোরিয়ার সংবাদমাধ্যমে। তখনও দুজনের কেউই মুখ খোলেননি এ প্রসঙ্গে।
এদিকে যুক্তরাষ্ট্রের রেকর্ড লেবেল কলম্বিয়া রেকর্ডসের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন জেনি।

আগামী অক্টোবরে তার নতুন একক গান প্রকাশিত হবে বলেও জানা গেছে। এছাড়া ব্যান্ডের সঙ্গেও নিয়মিত পারফরম্যান্স করে যাচ্ছেন জেনি।
‘ব্ল্যাকপিঙ্ক’ দক্ষিণ কোরিয়ার একটি জনপ্রিয় নারী ব্যান্ড। পপতারকা রোজ, জেনি, লিসা এবং জিসুর সমন্বয়ে ২০১৬ সালে গঠিত হয় এটি। ব্যান্ড হিসাবে ব্ল্যাকপিঙ্ক এখনও একাধিক রেকর্ডে নিজেদের নাম তুলেছে যার মধ্যে রয়েছে ইউটিউবে একটি ব্যান্ডের সর্বাধিক গ্রাহকের পাশাপাশি যুক্তরাজ্যের অ্যালবাম চার্টে (নারী) শীর্ষ কে-পপ গ্রুপ হিসেবে জায়গা দখল এবং প্রথম কে-পপ গ্রুপ হিসেবে মার্কিন যুক্তরাস্ট্রের চার্টে (নারী) শীর্ষস্থান দখল করা।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন