শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আপনি অপুষ্টিতে ভুগছেন, ছবি দেখে নুসরাতকে ট্রল

Paris
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৭:১৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ঘুরতে গিয়েছিলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সেখানকার কিছু মুহূর্ত ফ্রেমবন্দি করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন। নায়িকার এসব ছবি দেখে শুরু হয়ে যায় নানা সমালোচনার ঝড়। নানাভাবে কটাক্ষ করা হয় তাকে।

পোস্ট করা ছবিগুলোতে দেখা যায়, নায়িকার পড়নে সবুজ রঙের অফ শোল্ডার টপ পরা, যেখানে স্পষ্ট তার বুকের ট্যাটু। হালকা বোঝা যাচ্ছে শরীরের স্ট্রেচমার্ক।

যার ফলে একের পর এক নেতিবাচক মন্তব্য ভরে গেছে নায়িকার ছবিতে। কেউ লিখেছেন, আপনার ঠোঁটটা পুরো হাঁসের মতো। আবার কারও মন্তব্য, ছবি দেখে তো মনে হচ্ছে আপনি অপুষ্টিতে ভুগছেন। শুধু এই মন্তব্য নয় কেউ কেউ অশালীন মন্তব্য করতেও ছাড়েননি নেটিজেনরা।

তবে নেটিজেনদের এমন তীর্যক মন্তব্যে পরও কাউকে কোনো উত্তর দেননি নায়িকা। নিজের মতো ছবি পোস্ট করেই চলেছেন নুসরত। কোনো দিনই কারও কথায় গুরুত্ব দেন না তিনি। এর আগেও অনেকবার বিতর্কের মুখে পড়তে হয়েছে নুসরাতকে।

ছেলে ঈশানের জন্মের পর আরও বেশি স্বাস্থ্য সচেতন হয়ে ওঠেন নায়িকা। তাই অভিনেত্রীর অনুরাগীদের মতে তিনি প্রয়োজনের তুলনায় বেশিই ডায়েট করেছেন।

উল্লেখ্য, আগের তুলনায় অভিনেত্রীর ছবির পরিমাণও কমেছে। তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘সেন্টিমেন্টাল’ ছবিতে। সঙ্গী যশ দাশগুপ্তর সঙ্গে মিলে একটি প্রযোজনা সংস্থাও খুলেছেন তিনি। নুসরাতকে নতুন ছবিতে দেখার অপেক্ষায় সবাই।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন