বুধবার , ১৮ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কার্তিকের অনুরোধ প্রত্যাখ্যান করে লড়াইয়ে অজয়

Paris
সেপ্টেম্বর ১৮, ২০২৪ ১০:০৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

চলতি বছরের দীপাবলিতে জমজমাট থাকবে প্রেক্ষাগৃহ। অজয় দেবগনের ‘সিংহাম এগেইন’ এবং কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ৩’ মুক্তি পাবে একই সময়। দীপাবলি উপলক্ষে আগামী ১ নভেম্বর মুক্তি পাওয়ার কথা এই সিনেমা দুটির। ফলে ‘কপ ইউনিভার্স’ এবং ‘হরর কমেডি’র যুদ্ধে কে জেতে, সেটাই দেখতে আগ্রহ বাড়ছে দর্শকের।

তবে অজয় দেবগন ও সিংহামের মতো র্ফ্যাঞ্চাইজির সঙ্গে পেরে উঠবেন না, এমন ভাবনা জেঁকে বসেছে কার্তিক আরিয়ানের মনে। তাই অজয় ও রোহিত শেঠিকে অনুরোধ করেছিলেন কার্তিক যেন তাদের সিনেমাটির মুক্তি পিছিয়ে দেওয়া হয়। গুঞ্জন শোনা যাচ্ছিল যে কার্তিকের অনুরোধে নাকি রাজি হয়েছেন অজয়-রোহিত। ফলে দুই সপ্তাহ পিছিয়ে যাবে অজয় দেবগনের সিনেমার মুক্তি।

অর্থাৎ ১ নভেম্বর শুধু মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ৩’ এবং ১৫ নভেম্বর হাজির হবে ‘সিংহাম এগেইন।’
তবে এবার শোনা যাচ্ছে নতুন কথা। এসব শুধুই‌ জল্পনা! কার্তিকের অনুরোধে রাজি হননি রোহিত শেঠি এবং অজয় দেবগন। ফলে ১ নভেম্বর বক্স অফিসে ‘ভুল ভুলাইয়া ৩’-এর সঙ্গে হাজির হবে ‘সিংহাম এগেইন’।

বলতে গেলে মুখোমুখি লড়াইয়ে নামবে দুই সিনেমা।
এই লড়াইয়ে ‘সিংহাম এগেইন’ সিনেমাকেই এগিয়ে রাখছেন দর্শকরা। কারণ সিনেমাটিতে বড় বড় তারকার মেলা। অজয়ের সঙ্গে আরো থাকছেন অক্ষয় কুমার, রণবীর সিং, দীপিকা পাডুকোন, টাইগার শ্রফ, কারিনা কাপুর খান এবং জ্যাকি শ্রফের মতো তারকা। অন্যদিকে কার্তিকের সঙ্গে ভুল ভুলাইয়ার তৃতীয় কিস্তিতে থাকছেন মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান, রাজপাল যাদবের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন