মঙ্গলবার , ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শেরপুরে পিকআপ ভ্যানসহ মহিষ লুটে থানায় মামলা

Paris
সেপ্টেম্বর ১৭, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি :
বগুড়ার শেরপুরের শুখানগাড়ী এলাকায় পিকআপ ভ্যান সহ ৬ টি মহিষ লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টায় চালক কে পিটিয়ে আহত করে পিকআপটি নিয়ে পালিয়ে যায়। লুটকৃত মহিষের মূল্য প্রায় ৮ লাখ টাকা। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামল দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার গোদারবাগ গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মো. তোজাম (৪৫) গত ১৫ সেপ্টেম্বর রবিবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার জামতৈল হাট থেকে ৬ টি বকনা মহিষ ক্রয় করে। পরে পিকআপ ভ্যানযোগে কাজিপুরে যাওয়ার পথে শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের শুখানগাড়ী এলাকায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল কলেজের সামনে রাত সাড়ে ৯ টার সময় একদল দুর্বৃত্ত রাস্তায় সিএনজি ও গাছ ফেলে পিকআপটি গতিরোধ করে। দুর্বৃত্তরা পিকআপ চালক ও তার সহকারী কে মারপিট করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনার পরপরই পথচারী ইউনিলিভার কোম্পানীর এক সেলসম্যানকে পথরোধ করে ৮৫ হাজার টাকা ও অপর পথচারী রানীরহাট এলাকার আতাউর রহমানের ছেলে সোহেল রানার কাছ থেকে একটি ৬ হাজার টাকা মূল্যের মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ১৬ সেপ্টেম্বর সোমবার রাতে মো. তোজাম বাদি হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর এসআই আমিনুল ইসলাম বলেন, লুট হওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। লুট হওয়া মহিষগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

সর্বশেষ - রাজশাহীর খবর