শুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০২৪ | ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘বড় ছেলে’ স্মরণ করে ফেসবুকে মেহজাবীনের আবেগময় স্ট্যাটাস

Paris
সেপ্টেম্বর ৬, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

‘বড় ছেলে’ টেলিফিল্মটি ৭ বছর আগে যখন ইউটিউবে প্রকাশ হয় তখন ব্যাপক সাড়া ফেলেছিল এটি। এতে অভিনয় করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তিনিও ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন টেলিফিল্মটিতে অভিনয় করে। এখনও আগের মতোই ভক্ত-অনুরাগীদের কাছ থেকে এই টেলিফিল্মটির জন্য ভালোবাসা ও প্রশংসা পাচ্ছেন এই তারকা।

আজ ‘বড় ছেলে’ টেলিফিল্মটির প্রচারের সাত বছর হলো। এই দিনটিকে স্মরণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক আবেগময় স্ট্যাটাস দিয়েছেন মেহজাবীন। সেখানে তিনি লিখেছেন, ‘বড় ছেলেন ৭ বছর হতে চলেছে, আমি এখনও ভক্তদের থেকে আগের মতো ভালোবাসা পেয়ে যাচ্ছি।’

মেহজাবীন লেখেন, ‘এ নাটকটি আমার ক্যারিয়ারে পরিবর্তন এনে দিয়েছে। এরপর আমাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। মিজানুর রহমান আরিয়ান ভাইয়ার কাছে চিরকৃতজ্ঞ এমন সুন্দর উপহার দেওয়ার জন্য।’

পোস্টে মারুফ আহমেদ নামে এক ভক্ত লিখেছেন, আমি তখন ইন্টার ফাস্ট ইয়ারে পড়ি, ২০১৭ এই নাটক ওই সময় যতবার দেখছি ততবার চোখ থেকে পানি পড়ছে ইমোশন ধরে রাখতে পারিনি।

টেলিফিল্মটিতে মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে রাশেদ এর চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। আর বড় লোকের মেয়ে রিয়ার চরিত্রে অভিনয় করেন মেহজাবীন।

টেলিফিল্মটিতে রাশেদের বাবা একজন স্কুল শিক্ষক। একসময় বাবার অবসর নেওয়ার সময় আসলে পরিবারের আয়ের উৎস হিসেবে হাল ধরতে হয় বড় ছেলেকেই (রাশেদ)। রাশেদ আর রিয়া দুজন-দুজনকে ভালোবাসে। একপর্যায়ে রিয়া তার বাবা-মাকে অন্য ছেলেকে বিয়ে না করা নিয়ে কোনো অজুহাতই দেখাতে পারে না। এদিকে রাশেদ অনেক চেষ্টা করেও চাকরি পায় না। বাস্তবতার কাছে পরাজিত হয়ে বাধ্য হয়ে ওরা একটি সিদ্ধান্তে আসে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন