সোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৫০০ কোটির দ্বারপ্রান্তে রাজকুমার-শ্রদ্ধার ‘স্ত্রী ২’

Paris
সেপ্টেম্বর ২, ২০২৪ ১০:০০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

মুক্তির পর থেকেই বক্স অফিসে চালকের আসনে বলিউডের অন্যতম জনপ্রিয় হরর-কমেডি চলচ্চিত্র ‘স্ত্রী ২।’ ১৫ আগস্ট মুক্তির প্রথম দিনে বেশ ধামাকাদার সূচনা করে নিজেদের রাজত্বের কথা জানান দেয় রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুরের চলচ্চিত্রটি। এরপর থেকেই বক্স অফিসে রাজত্ব ধরে রেখেছে এটি। মাত্র ১৮ দিনের মধ্যে ভারতীয় বক্স অফিসে প্রবেশ করেছে ৪৮০ কোটির ক্লাবে।

হরর সিনেমা হিসেবে ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ আয় এটি। 

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, মুক্তির ১৮ তম দিনে আয়ের গ্রাফ আবারও বেড়েছে সিনেমাটির। এদিন ভারতে ২২ কোটি রুপি আয় করেছে এটি। যার ফলে ভারতে সিনেমাটির আয় এখন ৪৮০ কোটি রুপি।

বিশ্বব্যাপী আয় ৬৮৮ কোটি রুপি। অর্থাৎ, ভারতে দ্রুত ৫০০ কোটির ক্লাবে এবং বিশ্বব্যাপী ৭০০ কোটির ক্লাবে প্রবেশ করবে সিনেমাটি।এর আগে মুক্তির প্রথম সপ্তাহেই ২৯১ কোটি রুপি আয় করে রেকর্ড গড়ে  ‘স্ত্রী ২।’ দ্বিতীয় সপ্তাহে আয় করে আরো ১৪১ কোটি।

তৃতীয় সপ্তাহের তিনদিনেই আয় করেছে ৪৭ কোটি রুপি। হরর-কমেডি সিনেমাটির আয়ের গতি যে সহসাই কমছে না তা বলাই বাহুল্য।এদিকে দর্শক ও সমালোচকদের কাছ থেকেও ভূয়সী প্রশংসা পাচ্ছে ‘স্ত্রী ২’। প্রথম কিস্তির পর দ্বিতীয় কিস্তিতেও গল্পে হরর ও কমেডি উপাদান ভরপুর দেখা গেছে। সেই সঙ্গে এর ভিএফএক্স-এর প্রশংসাও করছে

২০১৮ সালে মুক্তি পায় রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী।’প্রথম দিনে সেই সিনেমাটি ৬.৮২ কোটি টাকা আয় করে এবং প্রথম সপ্তাহে পৌঁছায় ৬০.৩৯ কোটিতে। ভারতে ১২৯ কোটি আয় করে সুপারহিট হয় সিনেমাটি। এর পর থেকেই এটির সিক্যুয়েলের অপেক্ষায় ছিলেন দর্শকরা। অমর কৌশিক পরিচালিত সিনেমাটির সিক্যুয়েলে এবারও রয়েছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপরাক্ষিত খুরানা, অভিষেক ব্যানার্জিসহ একাধিক তারকা। একটি বিশেষ ক্যামিওতে রয়েছেন বরুণ ধাওয়ান।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন