শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‌‘নতুন বাংলাদেশে নতুন সংবিধান হওয়া প্রয়োজন’

Paris
আগস্ট ৩১, ২০২৪ ১০:২৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মুহম্মদ নওশাদ জমির বলেছেন, নতুন বাংলাদেশে নতুন সংবিধান হওয়া প্রয়োজন। রাজনীতিতেও পরিবর্তন প্রয়োজন। আমি আসলে আপনারা ফুল দিয়ে বরণ করেন, এটার দরকার নেই। আমরা যখন মিছিল বা সমাবেশ করি, তখন রাস্তা আটকে দেই। এগুলোর প্রয়োজন নেই। মানুষের ক্ষতি হয়, এমন রাজনীতি আর করা ঠিক হবে না। এগুলো করতো আওয়ামী লীগ। তাই আজ তাদের এই অবস্থা।

শনিবার দুপুরে শ্রমিক দল আয়োজিত পঞ্চগড়ের বানিয়াপাড়া এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুহম্মদ নওশাদ জমির বলেন, একটা অন্যায় এবং স্বৈরাচার অবস্থার মধ্যে বাংলাদেশ ছিল, সেই বাংলাদেশ থেকে আমরা মুক্ত হয়েছি। সেই কারণে আমাদের সামনের দিকে নতুন করে চিন্তা করতে হবে। আমি আশা করি, আমি বিশ্বাস করি বাংলাদেশে একটা নতুন সংবিধান হওয়া প্রয়োজন, আমি মনে করি নতুন সংবিধান হলেই বাংলাদেশে যে বৈষম্য এখনো আছে, সেই বৈষম্যগুলো চলে যাবে।

এ সময় জেলা শ্রমিক দলের সভাপতি রাজিউর রহমান রাজু, সহ-সভাপতি মনোরঞ্জন বনিক, পূজা উদযাপন পরিষদের নেতা প্রদিপ কুমার, বাবু সুভাষ চন্দ্র রায়সহ সনাতন ধর্মীয় নেতারা বক্তব্য দেন। মতবিনিমময় সভায় জেলার প্রায় তিন শতাধিক হিন্দু পরিবারের লোকজন অংশ নেন।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - রাজনীতি