মঙ্গলবার , ১৩ আগস্ট ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রেমে পাগল মিঠাই! সোশ্যাল মিডিয়ায় নিজেই জানলেন প্রেমিকের নাম

Paris
আগস্ট ১৩, ২০২৪ ৮:২৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলা সিরিয়ালের ‘মিঠাই’ তিনি। যদিও ছোটপর্দার গন্ডি ছাড়িয়ে সৌমিতৃষা কুন্ডু এখন দেবের ‘প্রধান’ নায়িকা। আজ ১২ অগস্ট সোমবার ‘হইচই’তে মুক্তি পেয়েছে দেব-সৌমিতৃষা অভিনীত সিনেমা ‘প্রধান’ । এরইমাঝে আচমকাই চর্চায় অভিনেত্রীর প্রেমজীবন।

প্রকাশ্যে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর প্রেমিকের নাম। ইতিপূর্বে বহুবার অনেকের সাথেই নাম জড়িয়েছে অভিনেত্রীর। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই তেমন মুখ খোলেন না অভিনেত্রী। তবে এবার আর কোনো রাখঢাক না রেখেই খুল্লাম-খুল্লা প্রেমিকের নাম জানালেন পর্দার মিঠাই। এখন অভিনেত্রীর স্টেটাস জুড়ে শুধুই তাঁর সেই মনের মানুষ। কিন্তু কে তিনি?
আসলে জানা যাচ্ছে, সৌমিতৃষার এই ভালোবাসার মানুষ অভিনয় জগতের মানুষ নন। তিনি আদতে খেলাধুলার জগতের মানুষ। তিনি হলেন ইতালীয় সাঁতারু থমাস চেকন (ঞযড়সধং ঈবপপড়হ)। যাঁরা নিয়মিত অলিম্পিকস দেখছেন তাঁরা নিশ্চই চিনতে পারছেন থমাস চেকনকে।

আরও পড়ুন: আপ্ত সহায়কের সাথে সম্পর্ক যীশুর! ডিভোর্সের জল্পনার মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন নীলাঞ্জনা
এমনিতে থমাস চেকনের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নেই। মিঠাই অভিনেত্রী সৌমিতৃষাও তাঁদের মধ্যে অন্যতম। এই ইতালীয় সাঁতারুর একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তার সঙ্গে একগুচ্ছ লাভ ইমোজি দিয়েছেন অভিনেত্রী। যা থেকে স্পষ্ট সুদর্শন খেলোয়াড়ের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী।

তবে ‘মিঠাইরানি’র প্রেমের খবর আদৌ এই ইতালিয় সাঁতারুর কাছে পৌঁছবে কিনা তা অবশ্য জানা নেই।অন্যদিকে দেবের সাথে ‘প্রধান’ সিনেমায় অভিনয়ের পর ইতিমধ্যেই সৌরভ দাসের সঙ্গে একটা নতুন ছবির শ্য়ুটিং শেষ করেছেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে হাতে কাজ না থাকলেও আপাতত ছোটপর্দায় কামব্যাক করার ইচ্ছা নেই সৌমিতৃষার।

সর্বশেষ - বিনোদন