সোমবার , ১ জুলাই ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বেগম জিয়ার কিছু হলে তার দায় সরকারকে নিতে হবে: ভাইস চেয়ারম্যান

Paris
জুলাই ১, ২০২৪ ৮:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি’র ভাইস চেয়ারম্যান ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলক মামলায় সাজা প্রদান করেছে এই ডামি সরকার। এই টাকা একটি ফান্ডে সে সময়ে কুয়েত থেকে প্রাদন করা হয়েছিলো। বাংলাদেশের কোন টাকা নয়। সেই দুই কোটি টাকা এখন প্রায় আট কোটি টাকায় পরিণত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর ভুবন মোহন পার্কে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে রাজশাহী মহানগর ও জেলা বিএনপির আয়োজনে সোমবার বিকেলে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ড. আসাদুজ্জামান রিপন এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বেগম জিয়া মারাত্বকভাবে অসুস্থ। কয়েকদিন আগে তাঁর বাইপাস সার্জারী করা হয়েছে। তার সুচিকিৎসার জন্য এখনই বিদেশে পাঠানো দরকার। কিন্তু এই সরকার বেগম জিয়াকে তিলে তিলে মেরে ফেলা জন্য বিদেশে নিয়ে চিকিৎসা করতে দিচ্ছে না। বেগম জিয়ার কিছু হলে তার দায় এই সরকারকে নিতে হবে বক্তব্যে উল্লেখ করেন তিনি।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগী সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন ও আমিরুল ইসলাম আলিম, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সদস্য দেবাশিষ রায় মধু, মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা।

রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশীদ মামুন ও জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সভাপতি এডভোকেট তোফাজ্জল হোসেন তপু, রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, জয়নুল আবেদিন শিবলী, শফিকুল ইসলাম শাফিক, বজলুল হক মন্টু, জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাবেক সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান সজন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফয়সাল সরকার ডিকো, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মীর তারেক খালেদ, সদস্য সচিব আসাদুজ্জমান জনি।

আরো উপস্থিত ছিলেন মহানগর কৃষক দলের আহ্বায়ক শরফুজ্জামান শামীম, মহানগর শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম পাখি, সাধারণ সম্পাদক রফিকউদ্দিন, মহানগর তাঁতী দলের আহ্বায়ক কাজল ও সদস্য সচিব মিলন, মহানগর ছাত্রদলের সভাপতি আকবর আলী জ্যাকি, সাধারণ সম্পাদক খন্দকার মাকসুুদুর রহমান সৌরভসহ জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সর্বশেষ - রাজশাহীর খবর