শুক্রবার , ২১ জুন ২০২৪ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী জেলা যুবলীগের দিনব্যাপী কর্মসূচি

Paris
জুন ২১, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা যুবলীগের নব গঠিত কমিটির সভাপতি মাহমুদ হাসান ফয়সল সজল ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত সৈকতের নেতৃত্বে নগরীর লক্ষিপুর মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
আজ  শুক্রবার বেলা ১১টায় এ শ্রদ্ধা জানানো হয়।
এর পর বেলা ১১টায় জাতির শ্রেষ্ঠ সন্তান জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজামান হেনার কবরে  শ্রদ্ধা নিবেদন  ও দোয়া করেন।
এর পর বাদ জুম্মা বীরমুক্তিযোদ্ধা সাবেক এমপি সাবেক প্রতিমন্ত্রী মরহু  জিনাতুন  নেছা তালুকদার এর কবর ও  বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক  ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব জামান ভুলুর কবর জেয়ারত করেন।
এরপর বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মেয়র নব নির্বাচিত কমিটিকে সকল ধরনের সহযোগীতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
এরপর রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি বাবু অনিল কুমার সরকার ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন এবং ফুলেন শুভেচ্ছা বিনিময় করেন।
সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন,রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রন্জু, জোবায়ের হাসান,মোজাহিদ হোসেন মানিক,আরিফুল ইসলাম রাজা,কাজি মোজাম্মেল হক,হাফিজুর রহমান,
যুগ্ন-সম্পাদক মোবারক হোসেন মিলন,সামাউন ইসলাম,সেজানুর রহমান,সাংগঠনিক সম্পাদক ইন্জি রফিকুজ্জামান, হাবিবুর রহমান হাবিব,মেরাজুল ইসলাম, সাবেক সহ-সভাপতি বেলাল সরকার, নির্বাহী সদস্য মুক্তার হোসেন,চারঘাট উপজেলা যুবলীগের সভাপতি এ্যাড আমিরুল ইসলাম লিটন,সাধারন সম্পাদক নাজমুল আলম,বাঘা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী,পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান,মোহনপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড শাহীন শাহ,তানোর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জোবায়ের ইসলাম,দূর্গাপুর উপজেলা যুবলীগের সভাপতি মিঠু,সাধারণ সম্পাদক সালিমউদ্দিন, ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগের নেতাকর্মী সহ প্রমু্খ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর