রবিবার , ২৩ জুলাই ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৮ 

Paris
জুলাই ২৩, ২০২৩ ২:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পুলিশের অভিযানে ৩৮জনকে আটক করা হয়েছে। এরমধ্যে মিহানগর পুলিশের অভিযানে ১৯জন ও জেলা পুলিশের অভিযানে ১৯জন রয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত এ অভিযান চালায় থানা ও গোয়েন্দা পুলিশ।

নগর পুলিশ জানায়, রাজশাহী মহানগর পুলিশের অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহ্‌মখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন ও দামুকড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ১৭.৫০ গ্রাম হেরোইন ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

এদিকে জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, মোহনপুর থানা ৪ জন, বাগমারা থানা ৫ জন, পুঠিয়া থানা ৩ জন, চারঘাট থানা ২ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর