মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পিরোজপুরে ৫ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা

Paris
এপ্রিল ১১, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

পিরোজপুরে পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মোহাম্মদ মাসুম হাওলাদার নামের এক ভুক্তভোগী। মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে পিরোজপুর জেলা দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে  মামলাটি করেন তিনি। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

জানা গেছে, গত বছরের ৩১ আগস্ট ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ নূরুল আমীন হাওলাদার, পুলিশ সদস্য মোহাম্মদ রেজওয়ান হাওলাদার, মোহাম্মদ আব্দুর রাজ্জাক, মোহাম্মদ মামুন মিয়া ও মোহাম্মদ শাহজালাল মিয়া সাদা পোশাকে মাসুম হাওলাদারের ইন্দুরকানী উপজেলার খেজুরতলা বাজার এলাকার ভাড়া বাড়িতে স্ত্রী ও সন্তানের সামনে তাকে কিল-ঘুষি, চর-থাপ্পর মারতে মারতে যা আছে বের করে দেওয়ার কথা বলতে থাকেন। এ সময় তার কাছে কিছু নাই বললে আরো মারধর করা হয়।

এ সময় ঘরের বাইরে নিয়ে মাটির ওপরে রাখা একটি পোটলা খুলতে বলে। খুলে দেওয়ার পর পোটলায় তারা মাদক পান। তখন কানে আঘাতপ্রাপ্ত হয়ে আহত অবস্থায় মামুনকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

পরবর্তীতে ১৮ অক্টোবর হাই কোর্টের মাধ্যমে জামিন নিয়ে বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ থেকে নাক-কান গলা বিশেষজ্ঞ দেখানোর পর সুস্থ হয়ে আজ মঙ্গলবার তাদের বিরুদ্ধে মামলাটি করেন।

মাসুম হাওলাদারের পক্ষে মামলাটি শুনানি করেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার সরওয়ার হোসেন ও পিরোজপুর বারের অ্যাডভোকেট মোহাম্মদ জসিম উদ্দিন আহম্মেদ। সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - অন্যান্য