মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্পাদক সবুজের ফেসবুকে অশ্লীল চ্যাটিং

Paris
এপ্রিল ৪, ২০২৩ ১২:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজের সাথে এক নারীর অশ্লীল কথোপকথন ও ছবি ভাইরাল হয়েছে। এই ঘটনায় তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন।

অভিযোগে তিনি দাবি করেছেন, ফেসবুক আইডিটি তার নয়। গতকাল রবিবার (২ এপ্রিল) নগরের রাজপাড়া থানায় তিনি এই ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেছেন, গত ২৯ মার্চ রাত ১১টার দিকে তিনি নগরের লক্ষ্মীপুর এলাকার বাকির মোড় এলাকায় নিজ বাসভবনে অবস্থান করছিলেন। এ সময় এক ছোটভাইয়ের মাধ্যমে জানতে পারেন অজ্ঞাত পরিচয়ধারী কে বা কারা মোবাইল/ল্যাপটপ/কম্পিউটার অথবা অন্য কোনো উপায়ে তাঁর নাম দিয়ে ফেসবুক আইডি খুলে সিন্ডিকেট নামক ম্যাসেঞ্জার গ্রুপে শিহাব অনিক নামের আইডি থেকে তার নাম ব্যবহার করে খারাপ ছবি ও চ্যাটলিস্ট বিভিন্ন মহলে ছড়িয়ে দেয়। এগুলো মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর, অপপ্রচার। এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

তিনি বিভিন্নভাবে চেষ্টা করেও অপপ্রচারকারীর পরিচয় শনাক্ত করতে পারেননি। এ বিষয়ে সুনির্দিষ্ট তথ্য উপাত্ত না থাকায় আপাতত বিষয়টি সাধারণ ডায়েরি করেছেন। ভবিষ্যতে তথ্য প্রমাণের ভিত্তিতে মামলা করা হবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন জানান, ওই ছবি ও কথোপকথনগুলো তার নয়। তিনি রাজশাহী মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহযোগীতা নিয়ে খুব দ্রুতই প্রকৃত অপরাধিকে চিহ্নিত করতে সক্ষম হবেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমানের মোবাইল নম্বরে একাধিক বার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে নাম প্রকাশ না করার শর্তে আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের এক উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজ বিষয়টি নিয়ে তার কছে এসেছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর