সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অটোরিক্সা চালক ইউনিয়নের কন্যাদায়, শিক্ষা ও চিকিৎসা অনুদান বিতরণ

নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের সদস্য ও পরিবারবর্গের মাঝে মৃত্যুজনিত, কন্যাদায়, শিক্ষা ও চিকিৎসা অনুদান বিতরণ করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে তিনটায় নগর ভবনের সরিৎ দত্তগুপ্ত সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানের অনুদানের অর্থ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে রাসিক মেয়র মহোদয় রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের মহতি এই উদ্যোগের জন্য নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সোহেল ও রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম। সঞ্চালনা করেন মহানগর শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ।

উল্লেখ্য, অনুষ্ঠানে রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের পক্ষ থেকে মরহুম আসাদের পরিবারকে ৩০ হাজার টাকা, ১১জন সদস্যকে কন্যাদায় হিসেবে ১৫ হাজার করে টাকা, ৯জন সদস্যকে শিক্ষাভাতা হিসেবে ৩ হাজার করে টাকা ও চিকিৎসা অনুদান হিসেবে দুইজনকে ২ হাজার করে এবং দুইজনকে ১ হাজার করে অনুদান প্রদান করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর