বৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬৬

Paris
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ২:০৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে ৬৬জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা থেকে আজ বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত এ অভিযান চালায় থানা ও গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী, মাদক ব্যবসায়ী ও সেবী রয়েছে।

নগর পুলিশ জানায়, রাজশাহী মহানগর পুলিশের অভিযানে ১৭ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে মোট ২০ গ্রাম হেরোইন, ৪ লিটার চোলাইমদ ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৫৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৮ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৪ জন, বাগমারা থানা ১০ জন, দুর্গাপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ৯ জন, চারঘাট মডেল থানা ১৬ জন ও বাঘা থানা ৭ জনকে আটক করে। যার মধ্যে ৪১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১০ জনকে মাদকদ্রব্যসহ ৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ - রাজশাহীর খবর