গোলবন্যার ম্যাচে রোনালদোদের বিপক্ষে মেসিদের জয়

সিল্কসিটি নিউজ ডেস্ক:

মরুর বুকে মেসি-রোনালদোর জমজমাট লড়াই দেখল ফুটবল বিশ্ব। বৃহস্পতিবার রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে শেষ হাসি হেসেছে মেসিরা। আল হিলাল ও আল নাসর সম্মিলিত একাদশ রিয়াদ অল স্টারের নেতৃত্বে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াদ অল স্টারকে ৫-৪ গোলে হারিয়েছে মেসির পিএসজি।

ম্যাচের তৃতীয় মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন মেসি। ৩৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে রিয়াদ অল স্টারকে সমতায় ফেরান রোনালদো। ম্যাচের ৩৯ মিনিটেই লাল কার্ড পান পিএসজি তারকা জোহান বার্নেট। ৪৩তম মিনিটে গোল করেন পিএসজি দলপতি মার্কিনিউস। বিরতির আগেই তৃতীয় গোল পেতে পারতো পিএসজি। কিন্তু নেইমার পেনাল্টি মিস করায় সেটি হয়নি। বরং প্রথমার্ধের যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলটি করে ম্যাচে সমতা ফিরিয়ে আনেন রোনালদো।

বিরতির পর ৫৪তম মিনিটে গোল পান সার্জিও রামোস, পিএসজি এগিয়ে যায় ৩-২ ব্যবধানে। এর তিন মিনিট পরই অল স্টারকে সমতায় ফেরান হিউন সু জং। ৬০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। ম্যাচের এক ঘণ্টা শেষ হতেই মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় মেসি, রোনালদো, নেইমার ও এমবাপ্পেকে।৭৮তম মিনিটে ব্যবধান ৫-৩ করেন হুগো একিতিকে। শেষ মুহুর্তে একটি গোল করে পরাজয়ের ব্যবধান কমান এন্ডারসন তেলিসকা।

নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, হাঁসে আখের গাছ খেয়ে ফেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে এখনও কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। এরপরও বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ।

সূত্র: কালের কণ্ঠ