ঝড় তুললেন সাকিব-ইফতেখার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

চলতি বিপিএলে দেখা যাচ্ছে অন্য এক সাকিবকে। ব্যাট হাতে তিনি ভয়ংকর সুন্দর। ভীষণ আগ্রাসী, প্রতিপক্ষ বোলারদের স্রেফ কচুকাটা করে দেন। আজও চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে তার ব্যাটে উঠল ঝড়। তবে সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। এছাড়া বরিশালের গত ম্যাচের সেঞ্চুরিয়ান ইফতেখার আহমেদও ঝড়ো ব্যাটিং করেছেন। দুজনের ব্যাটিং তাণ্ডবে ২০ ওভারে ৫ উইকেটে ১৭৩ রান তুলেছে ফরচুন বরিশাল।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে ১১ রানে প্রথম উইকেট হারায় বরিশাল। সাইফ হাসান ফিরেন ১০ রানে। অপর ওপেনার এনামুলও ৬ রানের বেশি করতে পারেননি। দুজনের ক্যাচ নিয়েছেন তাসকিন। ১৭ রান করা মেহেদি মিরাজকে দারুণ একটা বলে বোল্ড করেন নাসির হোসেন।

এর আগে চতুরাঙ্গা ডি সিলভাকে ১০ রানে ফেরান ঢাকা অধিনায়ক। মাঠে শুরু হয় সাকিব-ইফতেখারের ঝড়। মাত্র ১৭ বলে ৪ চার ১ ছক্কায় ৩০ রান করেন সাকিব। তাকে বোল্ড করেন মুক্তার আলী। তবে ইফতেখার ৩৪ বলে ৫৬* রানে অপরাজিত থাকেন। তার সঙ্গী মাহমুদউল্লাহ ৩১ বলে করেন অপরাজিত ৩৫* রান।

নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, হাঁসে আখের গাছ খেয়ে ফেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে এখনও কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। এরপরও বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ।

জি/আর