মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ২২ জনকে সিসিডিবি শিক্ষাবৃত্তি প্রদান

Paris
আগস্ট ৩০, ২০২২ ৯:০৩ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর সিসিডিবি এরিয়া অফিসের উদ্দ্যোগে তানোর, মোহনপুর ও মান্দা উপজেলার ২২ জন জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেও সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি দেয়া হয়েছে। মঙ্গলবার সকালে মোহনপুর সিসিডিবি এরিয়া অফিসের হল রুমে আয়োজিত শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মোহনপুর উপজেলার নিবার্হী কর্মকর্তা সানওয়ার হোসেন।

মোহনপুর সিসিডিবি এরিয়া অফিসের এরিয়া সমন্বয়কারী আতিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সিসিডিবি ঢাকা অফিসের হেড অফ (এমএফপি ) মুহাম্মদ সোলায়মান সিদ্দিক, ঢাকা অফিসের এমএফপি কর্মসূচীর জোনাল ম্যানেজার আবু সাঈদ, রনঞ্জিত কুমার সাহা, রাজশাহী সিসিডিবি অফিসের ম্যানেজার রায়হান উদ্দীন, তানোর সিসিডিবি অফিসের ম্যানেজার আব্দুল হাই-আল-হাদী, মোহনপুর সিসিডিবি অফিসের ম্যানেজার নরউত্তম পাল, মান্দা সিসিডিবি অফিসের ম্যানেজার রাজেম উদ্দীন, সাবাই হাট সিসিডিবি অফিসের ম্যানেজার হরিশ চন্দ্র প্রমুখ। এসময় শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক ভাবে সাহায্য করে আসছে এনজিও সিসিডিবি। এদের মতো যদি অন্য সংস্থাগুলো এদিয়ে আসতো তাহলে এলাকার গরীব মেধাবী শিক্ষার্থীরা সস্তি পেতো। অনেক কষ্ট করে তাদের লেখা-পড়ার খরচ জোগাতে হয় অভিভাবকদের।

শিক্ষা বৃত্তি অনুষ্ঠানে বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি প্রাপ্ত এক জন ছাত্র মোস্তাকিন আলী প্রতিমাসে ৩ হাজার টাকা পাবে ৪ বছর পর্যন্ত। এসএসসি শিক্ষার্থী ৭ জনকে ৪ হাজার টাকা এবং ১৪ জন এইচএসসি শিক্ষার্থীদের ৫ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। ২২ জন শিক্ষার্থীকে সংবর্ধনা সরুপ ক্রেস প্রদান করা হয়।

জি/আর

সর্বশেষ - রাজশাহীর খবর