মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে বসত বাড়ীতে আগুন, ১০ লক্ষধিক টাকার ক্ষতি 

Paris
আগস্ট ৩০, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলার গৌরীপুরে একটি বাড়িতে আগুন লেগে ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার ৩০ আগস্ট সকাল সোয়া ৭টার দিকে উপজেলার গৌরীপুর এলাকার বাসিন্দা মজিবুর রহমানের বাড়ীতে হঠাৎ আগুন লাগে।

লালপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে উপজেলার গৌরীপুরের বাসিন্দা মজিবুর রহমানের বাড়ীতে হঠাৎ আগুন লাগে। মূহুর্তের মধ্যেই বৈদ্যুতিক তারে লেগে সারা বাড়ী আগুন ছড়িয়ে পড়ে। এতে নগদ টাকাসহ ৩০ মন চিনি বাদাম, পশু খাদ্য সহ বাড়ীর ৭টি বেডরুম,২টি স্টোর রুম ও ১ কিচেন রুম সহ ১০টি রুমে থাকা আসবাব পত্র ও মালামাল পুড়ে যায়। স্থানীরা জানায় ভিমরুলের বাসা পোড়াতে গিয়ে এই দূর্ঘটনা ঘটেছে। ক্ষতিগ্রস্থ পরিবারের দাবী আগুন লেগে নগদ টাকা সহ বাড়ীর আসবাব পত্র ও পশু খাদ্য সহ মালামাল পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক এ কে এম মোর্শেদের নেতৃত্বে লালপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করেন। লালপুর ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার হাসিবুর রহমান জানান, ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়। এ সময় ১০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। আগুনে পুড়ে এই পরিবারের ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এস/আই

সর্বশেষ - রাজশাহীর খবর