শনিবার , ২৬ মার্চ ২০২২ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা 

Paris
মার্চ ২৬, ২০২২ ৭:০৩ অপরাহ্ণ


মোহনপুর প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদায় রাজশাহীর মোহনপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় । শনিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৬ টায় জাতীয় পতাকা উত্তোলন ও ৩১ বার তোপধ্বনি মধ্যে দিয়ে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সূচনা করা হয়।

মোহনপুর উপজেলা প্রশাসন আয়োজনে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করা হয়। স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করেন রাজশাহী-০৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, উপজেলা চেয়ারম্যান , উপজেলা প্রশাসন উপজেলা, বীর মুক্তিযোদ্ধা , বাংলাদেশ পুলিশ মোহনপুর থানা, আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন, বিএনপি অঙ্গসংগঠন, দলিল লেখক সমিতি, শতফুল বাংলাদেশ, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পল্লী বিদ্যুৎ সমিতি, মোহনপুর কেন্দ্রীয় প্রেস ক্লাব , এন জি ও , শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সর্ব স্তরের জনগন ফুল দিয়ে পুস্পস্তবক অর্পন করেন।

পুস্পস্তবক অর্পন শেষে শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। জাতীয় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পবা-মোহনপুর ৩ আসনের এমপি আয়েন উদ্দিন। পুস্পস্তবক অর্পন এর সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি এড আব্দুস সালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম প্রমূখ। সকাল ৮ টার সময় মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ এর পর মাঠে ডিসপ্লে অনুষ্ঠিত হয় ।

দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে । উপজেলা হল রুমে আলোচনা সভা ও বীর মুক্তি যোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয় । ক্রিড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতি অনুষ্ঠানও অনুষ্ঠিত হয়।

এএইচ/এস

সর্বশেষ - রাজশাহীর খবর