বৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোবিন্দর সঙ্গে কী কথা হলো এফ এ সুমনের?

Paris
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ

কণ্ঠশিল্পীদের আয়ের সবচেয়ে বড় উৎস স্টেজ শো ৷ মহামারি করোনাভাইরাসের কারণে দেড় বছরের বেশি সময় বন্ধ ছিল এসব শো। স্বাভাবিক অবস্থায় নতুন করে কিছুটা সচল হয়েছে এই মাধ্যমটি। শিল্পীরা স্টেজ শোতে আবারও ব্যস্ত হচ্ছেন। জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এ সুমনও স্টেজে ফিরেছেন।

kalerkantho
বুধবার (১৬ ফেব্রুয়ারি) পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার ফালাকাটার একটি স্টেজ শো মাতিয়েছেন বলিউডের ‘ছোট মিয়া’ গোবিন্দ, একই শোতে অংশ নিয়েছেন বাংলাদেশের গায়ক সুমন।

পারফরম্যান্স শেষে গোবিন্দর সঙ্গে কথা বলেন সুমন। কী কথা হয়ছে জানতে চাইলে মুঠোফোনে তিনি বলেন, ‘সেভাবে কথা বলার সুযোগ হয়নি। তবে আমি বাংলাদেশ থেকে পারফর্ম করতে এসেছি, এ জন্য বিশাল কেউ হতে পারি এমনটা অনুমান করেছিলেন তিনি। আমি বললাম, আমি আপনার ভক্ত। শুনে হাসলেন। বাংলাদেশের খবর নিলেন, তারপর আমার বাহু চাপড়ে দিলেন। বললেন, ফের দেখা হবে। ‘

অনুষ্ঠানের কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন সুমন। যেখানে দেখা যায় গোবিন্দর সঙ্গে কথা বলার কয়েকটি মুহূর্ত। একটি ছবিতে সুমন গোবিন্দর কানে কানে কী যেন বলছেন, আরেকটি ছবিতে সুমনের কথা শুনে হাসছেন। অন্য ছবিতে দেখা যায়, সুমনের বাহু চাপড়ে দিচ্ছেন গোবিন্দ ৷

kalerkantho
আর ভিডিওতে দেখা যায়, এফ এ সুমন পারফর্ম করছেন, সামনে হাজার হাজার শ্রোতা মোবাইলের আলো জ্বালিয়ে তার গানের সঙ্গে একাত্মতা প্রকাশ করছেন।

কোচবিহার জেলার ফালাকাটা জলপাইগুড়ি সীমান্তবর্তী এলাকা ৷ বাংলাদেশের রংপুর-নীলফামারী জেলার উত্তর দিকে।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন